• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রাতেই উড়াল দিচ্ছেন শাকিব-বুবলি, গন্তব্য ইতালি


বিনোদন প্রতিবেদক জুন ৭, ২০১৭, ০৯:২২ পিএম
রাতেই উড়াল দিচ্ছেন শাকিব-বুবলি, গন্তব্য ইতালি

ঢাকা: ঘটনাবহুল ‘রংবাজ’ সিনেমা করতে গিয়েই পরিচালক সমিতি কর্তৃত সাময়িক নিষিদ্ধ হয়েছিলেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। এমনকি ছবির নির্মাতা শামীম আহমেদ রনি ‘রংবাজ’ বিতর্কে জড়িয়ে এখন পর্যন্ত বহিস্কার আছেন। তুমুল আলোচিত এই সিনেমাটির শ্যুটিং এখন শেষ পর্যায়ে। বাকি আছে শুধু গানের দৃশ্যায়ন। যা করতে বুধবার(৭ জুন) রাতেই ইতালি উড়াল দিচ্ছেন ছবির কেন্দ্রীয় দুই চরিত্র শাকিব খান ও বুবলি!

হ্যাঁ। এই সময়ের সবচেয়ে আলোচিত সিনেমাগুলোর একটি ‘রংবাজ’। বিশেষ করে সিনেমা নির্মাণ হওয়ার আগেই এই ছবিটি নিয়ে ঘটে যাওয়া তুলকালাম নিয়ে কেউ আর এখন অজানা নয়। যে ছবিটি মাঝপথে তরুণ নির্মাতা শামীম আহমেদ রনিকে পরিবর্তন করে দায়িত্ব দেয়া হয় আব্দুল মান্নান গাজীপুরিকে। ছবিটি আসছে ঈদে মুক্তির লক্ষ্যে টানা শ্যুটিং করে যাচ্ছেন শাকিব-বুবলি! আর এরইমধ্যে ছবির প্রায় সব দৃশ্য ধারন হয়ে গেলেও বাকি আছে শুধু গানের দৃশ্যায়ণ। যা করতে আজ রাতেই ইউরোপের অন্যতম সৌন্দর্য ও ঐতিহ্যময় দেশ ইতালিতে যাচ্ছেন শাকিব-বুবলিসহ ছবির নির্মাতা!

বিষয়টি জানিয়ে নির্মাতা গণমাধ্যমে জানান, আসছে ঈদে ছবিটি মুক্তির লক্ষ্যে নিরলস কাজ করছি আমরা। এরইমধ্যে ছবির প্রায় সব দৃশ্য ধারণ শেষ। এখন শুধু গানের দৃশ্য বাকি। চারটি গানের দৃশ্য ধারণ করতেই বুধবার রাতেই ইতালি যাচ্ছেন বলেও জানান এই নির্মাতা। ফিরবেন আসছে ১৬ জুন। 

অন্যদিকে ছবিটি ঈদে মুক্তি দিতে এরইমধ্যে ডাবিং শেষ হয়েছে, এবং এডিটিং চলছে বলেও জানালেন নির্মাতা। 

‘রংবাজ’-এর শ্যুটিং শুরু করেছিলেন নির্মাতা শামীম আহমেদ রনি। ছবির বেশীর ভাগ শ্যুটিং সম্পন্ন হয়েছে পাবনায়। শাকিব-বুবলি অভিনীত যৌথ প্রযোজনার ‘রংবাজ’ ছবিটি বাংলাদেশ থেকে প্রযোজনা করছেন রূপরঙ চলচ্চিত্র এবং কলকাতা থেকে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ছবিতে শাকিব-বুবলি ছাড়া আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নূতন, সাদেক বাচ্চু, রজতাভ দত্ত, অমিত হাসান প্রমুখ।
  
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!