• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাতের আধারে শীতার্তদের পুলিশের কম্বল বিতরণ


মঈনউদ্দিন সুমন, মুন্সীগঞ্জ জানুয়ারি ১৫, ২০১৮, ১০:১৪ এএম
রাতের আধারে শীতার্তদের পুলিশের কম্বল বিতরণ

মুন্সীগঞ্জ: জেলার বিভিন্ন এলাকায় রাতের আধারে জেলা পুলিশের আযোজনে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম’র নেতৃত্বে ৫শ’ ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

ছিন্নমূল এসব শীতার্ত মানুষগুলোকে ফাকা রাস্তায় হাড়কাপানো শীতে কম্বল পেয়ে মহাখুশি হতে দেখা গেছে।

কম্বল বিতরণকালে পুলিশ সুপার জায়েদুল আলম সচ্ছল মানুষের উদ্দেশ্যে বলেন, যারা ছিন্নমূল যাদের এখনও বাড়িঘর তেমন ভাল নয়, প্রচন্ড এই শীতে তাদের পাশে আমাদের সকলের দাড়ানো উচিৎ। যে যার স্থান থেকে সাধ্যমত এই শীতে কাবু হওয়া মানুষদের সহায়তা করা নৈতিক দায়িত্ব।

পুলিশ সুপার আরো বলেন- পুলিশ এ দেশের সব মানুষের বন্ধু হয়ে তাদের সুখ দুখে কাজ করে চলেছে। পুলিশি দায়িত্ব পালনের পাশাপাশি আমরাও মানুষ আমরাও সাধারণ দুস্থ ছিন্নমূল এই মানুষগুলোর পাশে দাড়াতে চাই। এরই ধারাবাহিকতায় আমরা কোন প্রকার ঢাকঢোল না পিটিয়েই রাতের আধারকে বেছে নিয়ে প্রকৃত শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণের চেষ্টা করছি।

জায়েদুল আলম বলেন- মুন্সীগঞ্জে পুলিশের এই চেষ্টা অব্যাহত থাকবে এবং আমরা আমাদের সাধ্যমত দরিদ্র এই মাসুষ গুলির মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করে যাব। এবং এক একদিন এক এক এলাকায় ঘুরে ঘুরে তা দেয়ার চেষ্টা করবো।

রোববার (১৪ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় জেলা সদরের লঞ্চঘাট, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন মহল্লায় ঘুরে ঘুরে কম্বল বিতরণকালে এসব কথা বলেন।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, ডিআই ওয়ান মো. নজরুল ইসলাম, টিআই মো. সিদ্দিকুর রহমান, আর আই মো. মিরান মুন্সী, অ্যাডভোকেট লাবলু মোল্লা, অ্যাডভোকেট সেতু ইসলা, সাংবাদিক মাঈনুদ্দিন সুমন, সাইফুর রহমান টিটু, গাজী লিটন ও জেলা পুলিশের বিভিন্ন সদস্যরা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!