• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘রাত্রির যাত্রী’ সিনেমাপ্রেমীদের আড্ডা শুক্রবার


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২১, ২০১৬, ০৫:৩৫ পিএম
‘রাত্রির যাত্রী’ সিনেমাপ্রেমীদের আড্ডা শুক্রবার

সিনেমা মুক্তির আগে ব্যতিক্রমধর্মী এক শুভেচ্ছা বিনিময় আড্ডার আয়োজন করেছে ‘রাত্রির যাত্রী’ চলচ্চিত্রের পরিচালক হাবিবুল ইসলাম হাবিব।

আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ের পাট গবেষণা ইনস্টিটিউট মিলনায়তনে (সংসদ ভবনের বিপরীতে) এ শুভেচ্ছা বিনিময় আড্ডা অনুষ্ঠিত হবে। 

আড্ডায় মুক্তি প্রতীক্ষিত ‘রাত্রির যাত্রী’ সিনেমাটির কলাকুশলী ছাড়াও দেশের চলচ্চিত্র অঙ্গনের অভিনেতা-অভিনেত্রী, পরিচালক, প্রযোজক, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত চলচ্চিত্র সাংবাদিকসহ সিনেমাপ্রেমীরা উপস্থিত থাকবেন। এমনকি ‘রাত্রির যাত্রী’ সিনেমাটির প্রচার-প্রসারে ইতিমধ্যে যারা ফেসবুক ও বিভিন্ন সংবাদ মাধ্যম ব্যবহার করে প্রচারণা চালিয়েছেন, সেইসব সহযাত্রী বন্ধুদেরও অনুষ্ঠানে যোগ দেয়ার বিশেষ অনুরোধ জানিয়েছেন সিনেমাটির পরিচালক। 

এ বিষয়ে ‘রাত্রির যাত্রী’ সিনেমার পরিচালক ও প্রযোজক হাবিবুল ইসলাম হাবিব বলেন, আমরা বিশ্বাস করি, সুস্থ এবং নান্দনিক বাণিজ্যিক চলচ্চিত্রের বিকাশ এবং দেশব্যাপী এই ছবির প্রচারে সবার সহযোগিতা এবং পরামর্শ একান্ত প্রয়োজন। যে কারণে আমার ছবি, আমার দেশ- নামে প্রচারণার একটি শুভেচ্ছা বিনিময় আড্ডার আয়োজন করা হয়েছে। আশা করি সংশ্লিষ্টদের অংশগ্রহণে অনুষ্ঠানটি সাফল্যমন্ডিত হবে। আর এভাবেই এগিয়ে যাবে বাংলা সিনেমা, বাংলাদেশের সিনেমা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!