• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রাবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ


আবু সাঈদ সজল, রাবি জুলাই ৫, ২০১৮, ১১:৫৯ এএম
রাবি ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

রাবি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রী হলের এক আবাসিক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। বুধবার (৫ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের নির্মাণ কাজের মিস্ত্রির বিরুদ্ধে এ অভিযোগ উঠে।

অভিযুক্ত নুর হোসেনের বাড়ি জামিরা নগরীর বেলপুকুর থানায়। এবং ভূক্তভোগী ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের আবাসিক শিক্ষার্থী। এ ঘটনায় সন্ধ্যায় ওই শিক্ষার্থী হল প্রাধ্যক্ষকে একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেল ৩ টা ৪০ মিনিটে বঙ্গমাতা হলের ই ব্লকের ৩৭৫ নম্বর রুমের বেলকুনিতে ওই ছাত্রী শুকাতে দেওয়া কাপড় নিতে গেলে। হলের চতুর্থ তলায় নির্মাণ কাজে থাকা রাজমিস্ত্রি নুর তাকে আপু আপু ডাকতে থাকে। কিন্তু ওই ছাত্রী তার কথায় সাড়া না দিয়ে রুমে এসে রুমমেটকে বিষয়টি অবহিত করে। পরে রুমমেটসহ সে আবার বেলকুনিতে গেলে ওই মিস্ত্রি বিবস্ত্র অবস্থায় ওই শিক্ষার্থীকে সেক্সুয়াল অঙ্গভঙ্গি প্রদর্শন করে। পরে ওই মিস্ত্রি হল থেকে পলায়ন করে।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, এ ঘটনায় আমি প্রাধ্যক্ষ বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হল প্রাধ্যক্ষ মোছাম্মত ফাহিমা খাতুন বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। শিক্ষার্থীরা আমাকে লিখিত অভিযোগ দিয়েছে। পরে প্রক্টর, উপাচার্য ও উপ-উপাচার্য বরাবর লিখিত অভিযোগ দিব। এবং ওই রাজমিস্ত্রির বিরুদ্ধে যৌন হয়রানির মামলা করা হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!