• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

রাবি শিক্ষকের লাশ উদ্ধার


রাবি প্রতিনিধি সেপ্টেম্বর ৯, ২০১৬, ০৬:২৬ পিএম
রাবি শিক্ষকের লাশ উদ্ধার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আকতার জাহানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৯ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৪টায় বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনের ৩০৩ নম্বর কক্ষ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তবে তার মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। 

জুবেরী ভবনের কয়েকজন কর্মচারীর সঙ্গে কথা বলে জানা যায়, কয়েক দিন থেকে ওই শিক্ষককে দেখা যাচ্ছিল না। শুক্রবার ( ৯ সেপ্টেম্বর) দুপুরে শিক্ষকের ছেলে অন্য শিক্ষকদের মুঠোফোনে জানান, তিনি তাঁর মাকে মুঠোফোনে পাচ্ছেন না। এরপর বিষয়টি অন্য শিক্ষকেরা জানার পর জুবেরী ভবনে গিয়ে দেখেন, ভেতর থেকে দরজা বন্ধ। এরপর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, পুলিশ ও বিভাগের শিক্ষকেরা গিয়ে বিকেল সাড়ে চারটার দিকে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। ঘরে মশারির ​ভেতর শোয়া অবস্থায় শিক্ষককে পাওয়া যায়। 

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক মাহিনুল ইসলাম বলেন, ‘তাঁকে সোয়া পাঁচটার দিকে আমার কাছে আনা হয়। তাকে দেখে মনে হয়েছে যে নিয়ে আসার অনেক আগেই তাঁর মৃত্যু হয়েছে। মৃত্যুর সঠিক কারণ ময়নাতদন্ত ছাড়া বলা সম্ভব নয়।’

এ ব্যাপারে ওই বিভাগের সহকারী অধ্যাপক কাজী মামুন হায়দার বলেন, 'জুবেরি ভবনের ওই কক্ষে একাই থাকতেন আকতার জাহান। গত মঙ্গলবার তার ঢাকায় যাওয়ার কথা ছিল। তার একমাত্র ছেলে সোয়াদ ঢাকায় থেকে পড়াশোনা করে।


সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!