• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাবি শিক্ষার্থীর টাকা লুটে নিল অজ্ঞান পার্টি


রাজশাহী প্রতিনিধি ডিসেম্বর ১১, ২০১৬, ০৮:৩৩ পিএম
রাবি শিক্ষার্থীর টাকা লুটে নিল অজ্ঞান পার্টি

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কাউসার আলী নামে এক শিক্ষার্থীর কাছ থেকে এক লাখ ৮৭ হাজার টাকা লুটে নিয়েছে অজ্ঞান পার্টির সদস্যরা। রোববার (১১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে রাজশাহী মহানগরীর আলুপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

কাউসার আলীর বরাদ দিয়ে গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক আতিকুর রহমান রাজা জানান, মহানগরীর উপশহর এলাকায় একটি বেসরকারি কলেজ করা হচ্ছে। কাউসার আলী সেই কলেজে কাজগুলো দেখাশোনা করেন। বোরহান নামে ওই নতুন কলেজের এক পার্টনার সোনালী ব্যাংকে কাউসারের একাউন্টে এক লাখ ৬৫ হাজার টাকা পাঠায়। টাকাটা রাবি’র ফিন্যান্স বিভাগের এক শিক্ষকের কাছে পৌঁছে দেয়ার কথা ছিলো।

রোববার (১১ ডিসেম্বর) দুপুরে আলুপট্টি সোনালী ব্যাংক শাখা থেকে কাউসার আলী এক লাখ ৬৫ হাজার টাকা উত্তোলন করেন। সেই সঙ্গে তার নিজের কাছেও ২২ হাজার টাকা ছিলো। ব্যাংক থেকে বেরিয়ে কাউসার আলী রাবি যাওয়ার উদ্দেশ্যে ব্যাটারিচালিত অটোরিকশায় উঠেন। ওইসময় অটোরিকশায় আরো তিন জন উঠেন। পথে প্রথম দফায় তাকে অজ্ঞান করার চেষ্টা করা হয়। তাতে ছিনতাইকারীরা ব্যর্থ হয়। পরে তাকে চাদর দিয়ে ঢেকে দেয়া হয় ও নড়াচড়া করলে চাকু মারার ভয় দেখানো হয়। অটোবাইকটিতে উচ্চস্বরে গান বাজছিলো। এভাবে তালাইমারী পর্যন্ত আসার কথা তার মনে আছে। এরপরে সে জ্ঞান হারিয়ে ফেলেন।

শিক্ষক আতিকুর রহমান রাজা আরো জানান, দুপুর একটার দিকে তার মোবাইলে একটা কল আসে। অপরপ্রান্ত থেকে জানানো হয় যে, গণ যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের এক শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়ে আছে পবার মুশরইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে। এরপরে তিনি আরো কয়েকজনকে নিয়ে দুইটি মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে গিয়ে কাউসার আলীকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ(রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। অজ্ঞান পার্টির কবলে পড়া কাউসার আলীর বুকে ও পায়ে লোহার রড দিয়ে পিটানোর চিহ্ন রয়েছে। এ বিষয়ে বোয়ালিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শাহাদাত হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইএম

Wordbridge School
Link copied!