• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রাবিতে আন্তঃকলেজ অ্যাথলেটিক্সে জিয়া হল চ্যাম্পিয়ন


রাবি প্রতিনিধি ডিসেম্বর ৮, ২০১৭, ০৭:৫৫ পিএম
রাবিতে আন্তঃকলেজ অ্যাথলেটিক্সে জিয়া হল চ্যাম্পিয়ন

রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ৪০তম আন্তঃকলেজ অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হয়েছে শহীদ জিয়াউর রহমান হল। প্রতিযোগিতায় ৫৬ পয়েন্ট অর্জন করে তারা এ মর্যাদা লাভ করে। অন্যদিকে ৩১ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয়েছে শাহ মখদুম হল। দুই দিনব্যাপী এই প্রতিযোগিতা বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) শেষ হয়।

এদিন বিকেলে বিশ্ববিদ্যালয় স্টেডিয়ামে শরীরচর্চা শিক্ষা বিভাগের সিনিয়র উপ-পরিচালক মুকুল হোসেন এবং আব্দুর রোকন মাসুমের উপস্থাপনায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার প্রদান করেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। এ সময় উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা সনদ প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিভিন্ন হলের প্রাধ্যক্ষবৃন্দ এবং অ্যাথলেটিক্স ও অ্যাকুয়াটিক্স সাব-কমিটির সভাপতি বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর শিবলী সাদিক, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ও সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অন্যদিকে মহিলা গ্রুপে ৬৫ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করে রোকেয়া হল এবং ৩১ পয়েন্ট পেয়ে রানার্স আপ হয় মন্নুজান হল।

পুরুষদের মধ্যে শাহ মখদুম হলের মাহফুজ হাসান (২০ পয়েন্ট) ও মহিলাদের মধ্যে মন্নুজান হলের শিরিন আকতার ও রোকেয়া হলের জাকিয়া ব্যক্তিগত চ্যাম্পিয়ন হয়। প্রতিযোগিতায় শহীদ সোহরাওয়ার্দী হলের শাকির হাসান ও মন্নুজান হলের শিরিন আকতার দ্রুততম মানব ও মানবী হন।

দুই দিনব্যাপী এই প্রতিযোগিতায় ৩০টি ইভেন্টে প্রায় ২০০ জন খেলোয়াড় অংশ নেয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!