• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রাবিসাসের নতুন সভাপতি রনি, সম্পাদক জাহিদ


সাঈদ সজল, রাবি জানুয়ারি ২৮, ২০১৮, ১২:০৫ পিএম
রাবিসাসের নতুন সভাপতি রনি, সম্পাদক জাহিদ

সভাপতি মুস্তাফিজ রনি ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ

রাবি: দৈনিক সমকালের মুস্তাফিজ রনিকে সভাপতি ও দৈনিক মানবজমিনের জাহিদুল ইসলাম জাহিদকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) ২০১৮-১৯ কার্যদিবসের নতুন কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় রাবিসাসের কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় ১৫ সদস্যবিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির সদ্যবিদায়ী উপদেষ্টা-১ ও দৈনিক প্রথম আলোর রাজশাহী প্রতিনিধি মাহবুব আলম।

কমিটি অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি-১ রাশেদ রিন্টু (জাগোনিউজ), সহ-সভাপতি-২ সিরাজুচ ছালেকীন (বাংলা ট্রিবিউন/ বাংলা ট্রিবিউন), কোষাধ্যক্ষ মঈন উদ্দিন (বাসস/পদ্মা টাইমস), যুগ্ম সারাধণ সম্পাদক সাইফুল ইসলাম (এনটিভিবিডি), সাংগাঠনিক সম্পাদক শিশির মাহমুদ (প্রতিদিনের সংবাদ), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক রেদওয়ানুল ইসলাম বিজয় (কালের কন্ঠ), দপ্তর সম্পাদক সুজন আলী (নিউ এজ), তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক জি.এ. মিল্টন (আমাদের সময়), সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক শাহীন আলম (লাস্টনিউজবিডি/দেশ রিভিউ), পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাজ কিরণ দাস (ডেইলি অবজারভার), ক্রীড়াবিষয়ক সম্পাদক তৌফিক তাজ  (রেডিও পদ্মা), কার্যনির্বাহী সদস্য-১ মেহেদী হাসান মাসুম (ঢাকা নিউজ এক্সপ্রেস), কার্যনির্বাহী সদস্য-২ মো. নুরুজ্জামান (ইউরোবিডি নিউজ)।

এছাড়া এই কমিটির উপদেষ্টা-১ হিসেবে থাকবেন হাসান আদিব (যুগান্তর ও সোনালী সংবাদ) ও উপদেষ্টা-২ হিসেবে মোস্তাফিজ মিশু (চ্যানেল ৯/আলোকিত বাংলাদেশ)। কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন রাবিসাসের সাবেক সাধারণ সম্পাদক ও গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক মামুন আব্দুল কাইয়ুম এবং বিদায়ী কমিটির উপদেষ্টা-২ রফিকুল ইসলাম।

এদিকে নবগঠিত এ কমিটিকে অভিনন্দন জানিয়েছেন রাবি উপাচার্য অধ্যাপক ড. আব্দুস সোবহান, উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জান্নাতুল ফেরদৌস, প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রভাষ কুমার কর্মকার, রাবি শিক্ষক সমিতি, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাবি রিপোর্টার্স ইউনিটি, রাবি প্রেস ক্লাব, রাবি ছাত্রলীগ, প্রগতিশীল ছাত্রজোট, রাবি কেন্দ্রীয় সাংস্কৃতিক জোট, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (জাবিসাস), চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (চবিসাস), ইসলামি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (ইবিসাস), সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক সংগঠন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!