• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাম রহিম ও তার মেয়ের প্রেম ছিল মাখামাখি: রাখি


আন্তর্জাতিক ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০১৭, ১২:৩৭ পিএম
রাম রহিম ও তার মেয়ের প্রেম ছিল মাখামাখি: রাখি

বামে রাখি ডানে রাম রহিম ও তার পালিত কন্যা

ঢাকা: ভারতের বিতর্কীত ধর্মগুরু বাবা রাম রহিমের সঙ্গে তার পালিত মেয়ে হনিপ্রীতের সম্পর্ক ঠিক কেমন ছিল? এ নিয়ে নানা জল্পনা চলছে। এবার কার্যত বোমা ফাটালেন দেশটির জনপ্রিয় অভিনেত্রী রাখি সাবন্ত। তিনি বলেন, তাদের দু’জনের সম্পর্ক ছিল সমাজের আড়ালে মাখামাখি।

বররাখি বলেন, তিনি হানিকে প্রায় সাড়ে তিন বছর হলে চেনেন। আর সেই চেনা থেকেই হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছেন রাখি সাবন্ত। বাবা রাম রহিম জেলে যাওয়ার পর থেকেই বেপাত্তা রহস্যময়ী হানিপ্রীত। ধর্ষক বাবার ডান হাতকে খুঁজে পেতে মঙ্গলবারই লুক আউট নোটিস জারি হয়েছে। আর সেই দিনেই বিস্ফোরক মন্তব্য করলেন অভিনেত্রী রাখি সাবন্ত।

ছবির গানের একটি দৃশ্য

গুরমিত রাম রহিমকে নিয়ে তৈরি হচ্ছে একটি ছবি। এবিপি নিউজের খাবর অনুযায়ী সেই ‘আব হোগা ইনসাফ’ নামের ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। সেই ছবির শুটিংয়ের দৃশ্যও দেখিয়েছে ওই সর্বভারতীয় নিউজ চ্যানেল। খবর অনুযায়ী, রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সঞ্জয় নেগি এবং হানিপ্রীতের চরিত্রে অভিনেত্রী রাখি সাবন্ত।

একটি গানের দৃশ্যের শুটিংয়ে দেখা গিয়েছে, বাবা রাম রহিম পালিত কন্যা হানিপ্রীতের পা টিপে দিচ্ছেন। ছবি মুক্তি পেতে চলেছে আগামী ২২ ডিসেম্বর। 

ওই টিভি চ্যানেলকেই একটি সাক্ষাৎকার দিয়েছেন রাখি সাবন্ত। আর সেখানেই তিনি দাবি করেছেন যে, হানিপ্রীতকে চিনতেন রাখি। তিন -চার বছর আগে থেকেই হানিকে তিনি চিনতেন। রাখি বলেন, ‘‘হানিপ্রীতকে আমি গত তিন চার বছর ধরে চিনি।’’

একই সঙ্গে তিনি বলেন, আগে হানি খুব একটা আধুনিকা ছিলেন না। মুম্বইতে আসার পরে হানি আধুনিকা হতে শুরু করেন। মুম্বইতে হানিপ্রীতকে শপিং করা থেকে মেক-আপ করা সবই হাতে ধরে তিনি শিখিয়েছেন বলেও দাবি করেছেন রাখি। কেমন করে লিপস্টিক দিতে হবে, কেমন স্টাইল ভাল হবে, কোন রং চুলে ভাল লাগবে সবই হানিপ্রীতকে শিখিয়েছেন রাখি সাবন্ত।

এর পরেই পালক বাবার সঙ্গে হানির সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রাখি। তিনি বলেন, ‘‘বাবা হানির প্রেমে পাগল ছিলেন। হানিপ্রীত যা বলত, বাবা তাই করত। আড়াই পা চলতে বললে আড়াই পা চলতেন। এক পা চলতে বললে এক পা।’’ রাখির ভাষায়, ‘‘বাবা হানিপ্রীতেকে কব্জে মে থে আউর হানিপ্রীত বাবাকে কব্জে মে থে।’’

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!