• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

রাম রহিমের যৌনক্ষুধাকেও ছাড়িয়ে যাবে বাবা সচ্চিদানন্দ!


আন্তর্জাতিক ডেস্ক ডিসেম্বর ২১, ২০১৭, ০১:৫৪ পিএম
রাম রহিমের যৌনক্ষুধাকেও ছাড়িয়ে যাবে বাবা সচ্চিদানন্দ!

ঢাকা: ভারতের বিতর্কীত ধর্মগুরু রাম রহিমের পর এবার নারী ভক্তদের ধর্ষণের অভিযোগ উঠেছে উত্তর প্রদেশের বস্তি জেলার সন্তু কুটির আশ্রমে সাধু স্বামী সচ্চিদানন্দের বিরুদ্ধে। তার বিরুদ্ধে একাধিক যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে আগেও ছিল।

দেশটির বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত খবরে, আশ্রমের চার সেবিকা সচ্চিদানন্দের আশ্রম থেকে পালিয়ে তারা স্থানীয় জেলা পুলিশ সুপারের কাছে যান। সেখানে তারা ওই স্বামীজি এবং তার সঙ্গী সাধুদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন। আশ্রমের দুই সেবিকা ওই যৌন নির্যাতন ও ধর্ষণে সহায়তা করতেন বলেও অভিযোগ রয়েছে।

ওই চার সেবিকা পুলিশের কাছে আরো অভিযোগ করেন, দুই সেবিকা বিভিন্ন লোভ দেখিয়ে কিশোরী ও তরুণীদের আশ্রমে নিয়ে আসতেন। এরপরই তাদের ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালানো হতো। প্রায় প্রতি রাতেই ধর্ষণ ও যৌন নির্যাতনের শিকার হতে হতো আশ্রমের সেবিকাদের। বাধা দিলে কখনো কখনো গণধর্ষণেরও শিকার হতে হতো তাদের।

ভুক্তভোগী নারী

পুলিশ সুপার জানিয়েছেন, সেবিকাদের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের মেডিকেলে পরীক্ষা করানো হচ্ছে। তদন্তে নেমেছে পুলিশ। 

এই আশ্রমের স্বামী সচ্চিদানন্দের অনেক শিষ্য দিল্লি, মুম্বাই, মধ্যপ্রদেশ, বিহার এবং ছত্রিশগড় ছড়িয়ে রয়েছে। এসব এলাকায় সচ্চিনান্দের ভক্তও রয়েছে প্রচুর।

গত ২৫ আগস্ট গুরুমিত রাম রহিম সিং ইনসানকে ধর্ষণের দায়ে গ্রেপ্তারের পর উত্তাল হয়ে উঠেছিল হরিয়ানার পাঁচকুলা ও সিরসা। এ সময় সংঘর্ষে হরিয়ানা ও পাঞ্জাব মিলিয়ে ৪১ জন প্রাণ হারিয়েছিল। রাম-রহিম সিং এখন রয়েছেন রোহতক কারাগারে।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!