• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রামগড় হাসপাতাল পরিদর্শন করলেন দুদক কর্মকর্তা


রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি ফেব্রুয়ারি ১৪, ২০১৭, ০৫:২৫ পিএম
রামগড় হাসপাতাল পরিদর্শন করলেন দুদক কর্মকর্তা

খাগড়াছড়ি: জেলার রামগড়ে ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতাল পরিদর্শন করলেন সমন্বিত জেলা কার্যালয় রাঙ্গামাটির উপ-পরিচালক মো. শফিকুর রহমান ভূঁইয়া।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী, রোগী ও রোগীর আত্মীয়-স্বজনের সাথে কথা বলে হাসপাতালটির বিভিন্ন বিষয়ে খোঁজ-খবর নেন। তিনি এ সময় ল্যাব রুম, এক্সরে রুম ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন।

পরে হাসপাতালের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. জাহিদুর রহমানের সাথে মতবিনিময়কালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চেীধুরীও আকস্মিক হাসপাতাল পরিদর্শনে আসেন এবং তিনিও হাসপাতালের খোঁজ-খবর নেন।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, রামগড় উপজেলা পুলিশিং কমিউনিটির সভাপতি মংপ্রু চেীধুরী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. শাহ আলম, মেডিকেল অফিসার ডা. রতন খীসা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. মাসুদ মামুন ও দুপ্রক এর সদস্যবৃন্দ।

স্থানীয় এলাকাবাসী ও রোগী আবদুর রহমান বলেন, এ ধরনের পরিদর্শন হাসপাতালের সেবার মান বাড়াতে সহায়ক হবে এবং হাসপাতালের বিভিন্ন অনিয়ম দুর্নীতি কমে আসবে।

এর আগে সোমবার বিকালে উপজেলা গেস্ট হাউজে দুদকের উপ-পরিচালক রামগড় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি এর কার্যক্রমে আরও গতিশীলতা আনতে বিভিন্ন পরামর্শ দেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!