• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শনিবার


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৬, ২০১৮, ০৯:৫১ এএম
রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় যাচ্ছেন শনিবার

ঢাকা: জাতীয় শিশু দিবস উপলক্ষে শনিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। এ উপলক্ষে সার্বিক নিরাপত্তাসহ সকল প্রস্তুতি ইতোমধ্যেই সম্পন্ন করেছে প্রশাসন।

বঙ্গবন্ধুর ৯৮ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবসে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন রাষ্ট্রপতি অ্যাডভোকেট মোহাম্মদ আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সেখানে আয়োজিত শিশু সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন প্রধানমন্ত্রী।

জেলা প্রশাসনের উদ্যোগে ইতোমধ্যেই শিশুদের নিয়ে অনুষ্ঠানের মহড়া সম্পন্ন হয়েছে। এদিকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর সফর এবং অনুষ্ঠানকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে প্রশাসন।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, ‘নিরাপত্তা ব্যবস্থা আমরা ইতোমধ্যেই অনেক জোরদার করেছি। আমরা ইতোমধ্যে গুরুত্বপূর্ণ স্থানে ডিপ্লয়মেন্ট করেছি।’

গোপালগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমান বলেন, ‘যেহেতু এটি একটি রাষ্ট্রীয় প্রোগ্রাম, একটি উপজেলায় অনুষ্ঠিত হবে, সেকারণে অনেক আগ থেকেই আমাদের প্রস্তুতি গ্রহণ করতে হয়। মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং জেলা প্রশাসন গোপালগঞ্জ যৌথভাবে অনুষ্ঠানটির আয়োজন করছে।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!