• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাষ্ট্রপতি কিশোরগঞ্জ যাচ্ছেন আজ


নিজস্ব প্রতিবেদক মার্চ ১২, ২০১৭, ১০:০৫ এএম
রাষ্ট্রপতি কিশোরগঞ্জ যাচ্ছেন আজ

ঢাকা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ চার দিনের সফরে কিশোরগঞ্জের হাওরাঞ্চল সফরে যাচ্ছেন।

রোববার (১২ মার্চ) বেলা সাড়ে ১২টায় হেলিকপ্টারে করে নিজ উপজেলা মিঠামইনে যাবেন তিনি। পরে মিঠামইন ডাকবাংলোয় গার্ড অব অনারের পর দুপুর দেড়টায় মিঠামইনে মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন গার্লস স্কুলের তৃতীয় তলা ভবন উদ্বোধন করবেন। এরপর বিদ্যালয় পরিদর্শন ও ছাত্রীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখবেন রাষ্ট্রপতি। পরে তিনি হাজী তায়েবউদ্দিন উচ্চ বিদ্যালয়, মিঠামইন বাজার ও রাস্তা পরিদর্শন করে ডাকবাংলোয় ফিরবেন।

বিকেল সাড়ে ৪টায় তিনি মুক্তিযোদ্ধা আবদুল হক ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। সন্ধ্যায় ওই কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে মিঠামইনের কামালপুর গ্রামে নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন রাষ্ট্রপতি।

সোমবার দুপুর সোয়া ১২টায় রাষ্ট্রপতি হেলিকপ্টারে করে ইটনা উপজেলায় যাবেন। বিকেল পৌনে ৩টায় ইটনা মহেশচন্দ্র বিদ্যানিকেতন পরিদর্শন করে বিকেল ৩টায় তিনি ‘রাষ্ট্রপতি আবদুল হামিদ কলেজ’ এর ২০ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্য রাখবেন। সন্ধ্যা সাড়ে ৬টায় রাষ্ট্রপতি জেলা পরিষদ অডিটোরিয়ামে স্থানীয় ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করবেন।

মঙ্গলবার দুপুর ১২টায় হেলিকপ্টারে করে অষ্টগ্রাম উপজেলায় গিয়ে দুপুর ১টায় অষ্টগ্রাম রোটারি ডিগ্রি কলেজের ২৫ বছর পূর্তি অনুষ্ঠানে যোগ দিয়ে বক্তব্য রাখবেন তিনি। পরে বিকেল সাড়ে ৩টায় রাষ্ট্রপতি অষ্টগ্রাম খেলার মাঠে সুধী সমাবেশে যোগ দেবেন। ১৪ মার্চ রাতে তিনি অষ্টগ্রাম ডাকবাংলোয় থাকবেন।

বুধবার সকালে অষ্টগ্রামে বিভিন্ন উন্নয়ন কাজ পরির্দশন করে বেলা সাড়ে ১১টায় অষ্টগ্রাম থেকে হেলিকপ্টারে করে বঙ্গভবনের উদ্দেশে রওনা হবেন রাষ্ট্রপতি।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান এসব তথ্য জানিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!