• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘রাষ্ট্রীয় স্বীকৃতি’ নিয়ে শাকিব-মাহফুজের লড়াই!


বিনোদন প্রতিবেদক মার্চ ৯, ২০১৭, ০২:০৬ পিএম
‘রাষ্ট্রীয় স্বীকৃতি’ নিয়ে শাকিব-মাহফুজের লড়াই!

ঢাকা: চলছে মার্চ মাস। আসছে এপ্রিলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে দেয়া হবে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’। আর এরইমধ্যে এই পুরস্কার নিয়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। সিনে-আলোচকরা বসেছেন বিশ্লেষণে। ভবিষ্যৎবাণী করছেন অনেকে। 

আসছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে যাচ্ছেন কারা কারা, এমন ভবিষ্যৎবাণী শোনা যাচ্ছে চারদিকে। আসন্ন ৪০তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারকে কেন্দ্র করে গুঞ্জন তীব্র হচ্ছে ‘সেরা অভিনেতা, অভিনেত্রী’ কে হচ্ছেন তা নিয়ে। শোনা যাচ্ছে, আসছে চলচ্চিত্র উৎসবে জাতীয় স্বীকৃতি পেতে যাচ্ছেন শাকিব খান। আবার কেউ বলছেন ‘জাতীয় চলচ্চিত্র ২০১৫’ পেতে যাচ্ছেন অভিনেতা মাহফুজ আহমেদ!

গুঞ্জন উড়ে বেড়াচ্ছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার নিয়ে। এই অঙ্গনে এখন যেনো আলোচনার বিষয় হয়েই দাঁড়িয়েছে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। অনেকে বলছেন, তৃতীয়বারের মতো এবারও জাতীয় চলচ্চিত্র পুরস্কারটি তুলে নিবেন শাকিব খান। এস এ হক অলিক পরিচালিত ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির জন্য এবার শাকিব খানকে দেয়া হচ্ছে পুরস্কার। ছবিতে তার বিপরীতে ছিলেন পরীমণি। 

তবে শাকিবের চেয়ে আসন্ন জাতীয় চলচ্চিত্র পুরস্কারটির নাকি বেশী ভাগিদার অভিনেতা মাহফুজ আহমেদ। অনিমেষ আইচ পরিচালিত ২০১৫ সালে মুক্তি পাওয়অ ‘জিরো ডিগ্রি’ ছবির জন্য এই পুরস্কার পেতে পারেন তিনি। এই ছবিতে তার বিপরী দুর্দান্ত অভিনয় করেন জয়া আহসান। শোনা যাচ্ছে, সেরা অভিনেত্রী ক্যাটাগরিতে এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেতে পারেন জয়া। 

তবে এতো উত্তেজিত হওয়ার কিছু নেই। ২০১৫ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তদের নাম শিগগির ঘোষণা করলেই জানা যাবে আসলে কার হাতে উঠছে এবারের জাতীয় চলচ্চিত্র পুরস্কার!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!