• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে....


ঝালকাঠি প্রতিনিধি মে ২২, ২০১৮, ০৫:৫৫ পিএম
রাস্তা থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে....

প্রতীকী ছবি

ঝালকাঠি: স্কুল থেকে বাড়ি ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে বখাটের বিরুদ্ধে। বৃহস্পতিবার (১৭ মে) সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার (২১ মে) রাতে ফারহাদ সিকদার (২১) নামে এক যুবকের বিরুদ্ধে বাদী হয়ে মামলা করেন ধর্ষিতা নির্যাতিতা ছাত্রীর বাবা।

পুলিশ ও নির্যাতিত ছাত্রীর পরিবার জানায়, সদর উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবম শ্রেণির ছাত্রীকে ছয় মাস ধরে বিদ্যালয়ে যাওয়া আসার পথে উত্যক্ত করতো ছত্রকান্দা গ্রামের হান্নান সিকদার হানুর ছেলে বখাটে ফারহাদ সিকদার। বিষয়টি নিয়ে ওই ছাত্রীর বাবা ফারহাদের বাবার কাছে অভিযোগ করেন।

এতে ক্ষিপ্ত হয়ে ফারহাদ বৃহস্পতিবার (১৭ মে) দুপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ছত্রকান্দা গ্রামের সড়ক থেকে জোর করে ওই ছাত্রীকে তুলে নিয়ে পাশের একটি নির্জন বাগানে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়া হয় ওই ছাত্রীকে।

ঘটনার পর মেয়েটি বাসায় এসে তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। নির্যাতিত ওই ছাত্রীর বাবা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের ঘটনা জানালেও কোনো সুরহা না পেয়ে থানায় মামলা করেন।

ঝালকাঠি থানার এসআই মো. মনিরুজ্জামান জানান, মামলা দায়েরের পরপরই সোমবার (২১ মে) রাতে ফারহাদের বাড়িতে অভিযান চালানো হয়। ঘটনার পর থেকে আত্মগোপন করায় তাকে বাড়িতে পাওয়া যায়নি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!