• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রিল লাইফে কোহলি-আনুশকার রসায়ন


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ১৩, ২০১৭, ০৬:৩৪ পিএম
রিল লাইফে কোহলি-আনুশকার রসায়ন

ঢাকা: ইদানিং যেখানে বিরাট কোহলি সেখানেই পাওয়া যাচ্ছে আনুশকা শর্মাকে। তার মানে এখন আর গোপন নেই বলিউড আর ক্রিকেটার জুটির রোমাঞ্চ। প্রকাশ্যেই একে অন্যের  হাত ধরেই হাজির হচ্ছেন তাঁরা। শুধু তাই নয়, ছবি তুলে তা সামাজিক যোগাযোগের মাধ্যমে পোষ্ট করে নিজেদের সম্পর্কের জানান দিচ্ছেন।

ক্রিকেট থেকে একটু ফুরসত পেলেই কুইন আনুশকাকে নিয়ে ছোট্ট গেট টু গেদারে বেড়িয়ে পড়েন ভারতীয় দলপতি কোহলি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কঠিন সিরিজের আগে অবশ্য সে সুযোগ পাননি ওয়ানডের এক নম্বর ব্যাটসম্যান। শ্রীলঙ্কা সফর শেষ করে দেশে ফিরেই ফের ক্রিকেট কক্ষে ঢুকে পড়তে হয়েছে তাঁকে। টুইটে নিজের জিম সেশনের ছবি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন স্মিথেদের বিরুদ্ধে সিরিজের আগে ‘নো অফ ডে’৷

শেষ পর্যন্ত ব্যাস্ত সিডিউলের মাঝেই প্রেমিকার সঙ্গে একটু সময় কাটাবার ‘মওকা’ পেয়ে গেলেন ‘ক্যাপ্টেন হট’। চার বছর পর বিজ্ঞাপনের শ্যুটিংয়ে ফের ক্যামেরার সামনে একে অন্যের হাতে হাত রেখে শ্যুটিং ফ্লোর কাঁপালেন বিরুষ্কা।

ছবিতে কালো রঙা কুর্তায় আনুশকার পাশে ভালই মানিয়েছে বিরাটকে। আনুশকাও কম যান না। চেরি রঙের সিফন শাড়িতে কোহলির হার্টরেট বাড়িয়ে দিলেন বলিউড সুন্দরী।  হটেস্ট জুটির হটেস্ট ছবি যেন ‘রাব নে বানা দি জোরি।’ রিল লাইফের রসায়নে আনুশকার দিক থেকে চোখ সরাতে পারলেন না বিরাট। সেছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ডিরেক্টরের নির্দেশ মতো আনুশকার চোখে চোখ রেখে অনেক না বলা কথাই নীরবে বলে দিলেন বিরাট। লাইট-ক্যামেরা অ্যাকশনের মাঝেই একটা গোটা দিন কাটালেন ভারতীয় এই হাই প্রোফাইল লাভ বার্ডস।

চলতি বছর একাধিকবার এক ফ্রেমে ধরা দিয়েছেন বিরুষ্কা। শ্রীলঙ্কার মাটিতে ৩-০ টেস্ট সিরিজ ‘হোয়াইটওয়াশ’ করে নয়া ইতিহাস লিখেই বান্ধবীর সঙ্গে দ্বীপরাষ্ট্র ভ্রমণে বেড়িয়ে পড়েছিলেন কোহলি। সফরের মাঝে কয়েকটা দিনের বিশ্রাম পেতেই ছুটির মেজাজে বান্ধবীকে সঙ্গে নিয়ে লং ড্রাইভে গাড়ী ছুটিয়েছিলেন ‘চেজ মাস্টার’।

এর পর বিরাটের বাবার জন্মদিনে হঠাৎই টিম হোটলে হাজির আনুশকা। বিরাটকে খুশি করতেই সারপ্রাইজের পরিকল্পনা করেছিলেন কোহলির ‘বিশেষ বান্ধবী’। ক্যারিবিয়ান সফর শেষে আবার আমেরিকা ভ্রমণে আনুশকার গুড বয় হয়ে ভারী সপিং ব্যাগের দায়িত্ব তুলে নিয়েছিলেন কোহলি। সেছবিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!