• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রিয়া-বীরজানের গুন্ডাগিরি


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১, ২০১৬, ০৫:১৩ পিএম
রিয়া-বীরজানের গুন্ডাগিরি

ঢাকা: চলতি মাসেই শুরু হতে যাচ্ছে ঢাকাই চলচ্চিত্রের একেবারে নতুন জুটির ছবি ‘গুন্ডাগিরি'। এই ছবির মাধ্যমে জুটি বাঁধছেন বীরজান ও র‌্যাম্প মডেল রিয়া। ‘গুন্ডাগিরি' ছবিতে গুন্ডা চরিত্রে আছেন বীরজান ও টিভি সাংবাদিক চরিত্রে অভিনয় করছেন রিয়া। ছবিটি পরিচালনা করছেন এম এ মতিন।

চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে র্যাম্প মডেল রিয়া বলেন, আমার কাছে অনেক ভালো লাগছে যে এমন একটি অ্যাকশানধর্মী গল্পে কাজ করছি। একেবারে ব্যতিক্রমধর্মী গল্প। একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিক চরিত্রে কাজ করবো। এ চলচ্চিত্রে আসলে নায়িকা নয়, দর্শকদের সামনে আমি টিভি রিপোর্টার হয়ে আসতে চাই। আশা করি ছবিটিতে দর্শকেদর নতুন কিছু দিতে পারবো।

র‌্যাম্প মডেল হিসেবে মিডিয়ায় পথচলা শুরু রিয়ার। চলচ্চিত্র, নাটক ও মডেলিংএ নিয়মিত কাজর করছেন। শেখ দিদার পরিচালিত খেলা নামে চলচ্চিত্রের মাধ্যমে তিনি চলচ্চিত্রে পা রাখেন।

বীরজান অভিনীত দু'টি ছবি ইতিমধ্যে মুক্তি পেয়েছে। ছবি দু'টি হচ্ছে সায়মন তারিক পরিচালিত এ মন জুড়ে এবং মাসুম আজিজ পরিচালিত অনন্তকাল। এ ছাড়াও বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করছেন। ছবি গুলো হচ্ছে দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত তুমি আছো তুমি নেই, আলী আজাদ পরিচালিত দেশ আমার, সায়মন তারিক পরিচালিত মজনু, রকিবুল আলম রকিব পরিচালিত মাঝির প্রেম।

উইনী ফিল্মস্ এর ব্যানারে নির্মিত হচ্ছে ছবিটি। ছবিতে বীরজান ও রিয়া ছাড়াও অভিনয় করছেন মিজু আহমেদ, রেবেকা প্রমূখ।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!