• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রিয়ালের মান বাঁচালেন রোনালদো


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০১৮, ০১:১৯ পিএম
রিয়ালের মান বাঁচালেন রোনালদো

ঢাকা: লা লিগায় পয়েন্ট টেবিলে প্রথম দশের বাইরে থাকা অ্যাথলেটিকো বিলবাওয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ক্রিস্টিয়ানো রোনালদোর রিয়াল মাদ্রিদ। সিআর সেভেনের শেষ মুহূর্তের গোলে মান বাঁচায় জিদানের দল।

চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে গেলেও লা লিগা চ্যাম্পিয়ন হওয়ার দিকে এগিয়ে রয়েছে বার্সেলোনা৷ রিয়ালের আগে দ্বিতীয় স্থানে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ৷ শেষ ম্যাচে বার্সার ড্রয়ে রিয়ালের সামনে সুযোগ ছিল পয়েন্টের ব্যবধান কমানোর৷ যদিও সুযোগ কাজে লাগাতে ব্যর্থ হয়েছে রিয়াল।

ঘরের মাঠে ম্যাচের শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়ে রোনালদোরা৷ ১৪ মিনিটের মাথায় ইনিগো কোরদোবার পাস থেকে রিয়ালের জালে বল জড়িয়ে দেন ইনাকি উইলিয়ামস৷ প্রথমার্ধে শত চেষ্টা করেও সমতায় ফিরতে পারেনি মাদ্রিদ৷ দ্বিতীয়ার্ধে বিলবাও গোল ব্যবধান প্রায় দ্বিগুন করে ফেলেছিল৷ ৬৪ মিনিটে গার্সিয়ার শট ক্রসবারে প্রতিহত হয়ে না ফিরলে রিয়ালের কপালে দুঃখই ছিল।

ম্যাচের একেবারে শেষ দিকে রোনালদোই পরিত্রাতা হয়ে দেখা দেন রিয়ালের৷ ৮৭ মিনিটে লুকা মডরিচের পাস থেকে গোল করে রিয়ালের পরাজয় রোধ করেন সিআর সেভেন৷ শেষ ১২ ম্যাচে রিয়ালের হয়ে রোনালদোর এটি ২২তম গোল৷ রিয়ালের পয়েন্ট দাঁড়য়েছে ৬৮। লিগ টেবিলে দলটি তৃতীয় স্থানে রয়েছে। ৮৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

সোনালীনিউজ/আরআইবি

Wordbridge School
Link copied!