• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রিয়েলিটি শো থেকেই ভাইজানের আয় ৩০০ কোটি


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৫, ২০১৮, ০৫:০৮ পিএম
রিয়েলিটি শো থেকেই ভাইজানের আয় ৩০০ কোটি

সালমান খান

ঢাকা: এবার বিগবসে উপস্থানা করবেন বলিউড সুপারস্টার সালমান খান। তার পারিশ্রমিক নিয়ে সব চেয়ে বেশি আলোচনা হচ্ছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, সালমান খান নাকি প্রতি পর্বের জন্য ১৪ কোটি টাকা করে নিচ্ছেন। এতে সব মিলিয়ে প্রায় ৩০০ কোটি টাকা রোজগার করতে চলেছেন ভাইজান!

একটি অনুষ্ঠান উপস্থাপনার জন্য সালমান খানের পারিশ্রমিক হাঁকানো দেখে চমকে গেছেন অনেকেই। প্রথম বারের ‘বিগ বস’-এ পর্ব পিছু আড়াই কোটি পারিশ্রমিক ছিল সাল্লু মিয়াঁর। সেখান থেকে পারিশ্রমিক বেড়ে এবার ১৪ কোটি। এমনটাই শোনা যাচ্ছে।

জোর গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়।পাশাপাশি নতুন এক প্রতিযোগীর নামও সামনে এসেছে। তিনি বিখ্যাত গায়ক অনুপ জলোটা। প্রবীণ এই গায়ক নাকি এবার থাকছেন ‘বিগ বস’-এর ঘরে, এমনটাই শোনা যাচ্ছে। বিগবসে থাকবে আরও নানা চমক। একে একে সামনে উঠে আসবে সে বিষয়গুলো।

বিগ বস হলো একটি ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো, যেটি কালারস টেলিভিশনে সম্প্রচারিত হয়। এটি নেদারল্যান্ডসের এন্ডেমলের বিগ ব্রাদারের পদ্ধতি অনুসরন করে নির্মিত। ১১ বছরের সম্প্রচারের মধ্যে বিগ বস ১০টি মৌসুম এবং ১টি স্পিন-অফ সংস্করণ সম্পন্ন করেছে। এটি বর্তমানে ভারতের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো। আজ শনিবার বিগ বসের ১২তম আসর শুরু হবে।

 
সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!