• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রুশ তরুণীকে গণধর্ষণ!


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ১৮, ২০১৮, ০৮:০৬ পিএম
রুশ তরুণীকে গণধর্ষণ!

প্রতীকী ছবি

ঢাকা: নেশা জাতীয় পানীয় পান করিয়ে রাশিয়ান এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। আর এই ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ু প্রদেশের মন্দির শহরে।

তামিলনাড়ু প্রদেশের রাজধানী চেন্নাই থেকে ১৯০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমাঞ্চলের মন্দির শহর তিরুবন্নামালাইয়ের একটি অ্যাপার্টমেন্টে ওই তরুণীকে নেশা জাতীয় পানীয় পানের পর গণধর্ষণ করা হয়। খবর টাইমস অব ইন্ডিয়া

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা বলছে, এ ঘটনায় জড়িত সন্দেহে ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারী কর্মকর্তারা। আটকদের একজন সোমবার (১৬ জুলাই) ওই তরুণীকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করে।

পরে চিকিৎসকরা ওই তরুণীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষার পর পুলিশে খবর দেন। তিরুবন্নামালাই পুলিশের এসআই জে ইল্লাভারসি রুশ তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করেছেন।

তিরুবন্নামালাই পুলিশ বলছে, মেয়েটির মুখে ও হাতে কামড়ের চিহ্ন রয়েছে। শরীরের উপরের অংশেও আঁচড়ের দাগ পাওয়া গেছে। যৌন নির্যাতনের প্রমাণও মিলেছে। এছাড়া অ্যাপার্টমেন্ট থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

তবে আটকদের একজন পুলিশকে জানিয়েছেন, মন্দির ও আশ্রমে তরুণীকে সঙ্গ দিতেন তিনি। শনিবার (১৪ জুলাই) রাতে নিজের অ্যাপার্টমেন্টে তাকে ডেকে নেয় ওই তরুণী। রাতে উভয়ের সম্মতিক্রমেই শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন।

তবে রুশ ওই তরুণীর জন্য ফল ও শাক-সবজি কিনতে বাইরে যান তিনি। পরে সোমবার (১৬ জুলাই) সন্ধ্যার দিকে অ্যাপার্টমেন্টে ফিরে তাকে অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!