• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রুয়েটে ভর্তি প্রক্রিয়া শুরু


রাজশাহী প্রতিনিধি ডিসেম্বর ১, ২০১৬, ০৪:১৫ পিএম
রুয়েটে ভর্তি প্রক্রিয়া শুরু

রাজশাহী : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে ভর্তি প্রক্রিয়া শুরু হয়েছে আজ বৃহস্পতিবার (১ ডিসেম্বর) থেকে। আজ সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ১ থেকে ৫০০তম পর্যন্ত এবং ‘খ’ গ্রুপে ১ থেকে ৩০তম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হচ্ছে।

শুক্রবার (২ ডিসেম্বর) সকাল ৯টায় মেধা তালিকায় ‘ক’ গ্রুপে ৫০১ থেকে ৮৪০তম পর্যন্ত স্থান অর্জনকারী শিক্ষার্থীদের ভর্তি করা হবে।

বৃহস্পতিবার রুয়েটের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, নির্ধারিত সময়ে কোন প্রার্থী ভর্তি হতে ব্যর্থ হলে তার ভর্তির যোগ্যতা বাতিল হয়ে যাবে এবং আসন শুন্য থাকা সাপেক্ষে মেধা তালিকা থেকে শুন্য আসনে ভর্তি করা হবে। চলতি বছর রুয়েটের ১৪টি বিভাগে মোট ৮৭৫ ছাত্র-ছাত্রী ভর্তি করা হবে।

ভর্তির নিয়মাবলী এবং প্রয়োজনীয় ডকুমেন্টেসের তালিকা রুয়েট প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ভর্তির ফি বাবদ ১৬ হাজার টাকা রূপালী ব্যাংক, রুয়েট শাখায় জমা দিতে হবে। ভর্তির জন্য নির্ধারিত তারিখ ও অন্যান্য তথ্যাদি প্রার্থীকে নিজ দায়িত্বে রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে এবং www.ruet.ac.bd ওয়েবসাইটে জেনে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!