• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রেগেমেগে মুখ খুললেন পাণ্ডিয়ার সেই বলিউডি প্রেমিকা!


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১২, ২০১৮, ০৫:৪৮ পিএম
রেগেমেগে মুখ খুললেন পাণ্ডিয়ার সেই বলিউডি প্রেমিকা!

ফাইল ছবি

ঢাকা: ভারতীয় ক্রিকেটের সঙ্গে বলিউডের যোগসূত্র আজকের নয়। এটা সেকাল থেকেই হয়ে আসছে। পতৌদি-শর্মিলা থেকে হালের বিরাট-আনুশকা। মাঝে যুবরাজ-হ্যাজেল, জহির-সাগরিকা, হরভজন-গীতা বসরার নামও ভুলবার নয়। বড়সড় ঘটনার জন্ম দিয়ে প্রেমে জড়িয়েছিলেন আজহার উদ্দিন-সঙ্গীতা বিজলানী। ভারতে বলিউড-ক্রিকেট তাই হাত ধরাধরি করে চলে।

তবে অনেক সম্পর্ক আবার পাকা হওয়ার আগেই ঝরে যায়। সম্প্রতি ভারতের তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়াকে ঘিরে জল্পনা ছড়িয়েছিল। বড় ভাই ক্রণাল পাণ্ডিয়ার বিয়েতে এসেছিলেন সেই বলিউড সুন্দরী। খবর বেরিয়েছিল, সেই সুন্দরীর সঙ্গে লম্বা সময় ধরে আলাপ করতে দেখা গেছে হার্দিক পাণ্ডিয়াকে।

সংবাদ মাধ্যমে সে খবর চাউর হতেই তা গোটা ভারতে ছড়িয়ে পড়ে। এতদিন এ নিয়ে কথা না বললেও পাণ্ডিয়ার সেই কথিত প্রেমিকা এল্লি আভ্রাম এবার রেগে গিয়ে মুখ খুলেছেন।

২৭ বছরের সুন্দরী তরুণীর জন্ম সুইডেনে। দেশ ছেড়ে এখন তিনি মুম্বাইয়ের বাসিন্দা। পাণ্ডিয়াকে নিয়ে মুখরোচক খবরে বেজায় চটেছেন এল্লি। তিনি জানিয়েছেন, হার্দিকের সঙ্গে তার তেমন কোনও সম্পর্ক নেই। এল্লির সাফ কথা,‘ কেনই বা আমাকে সবকিছু খুলে বলতে হবে।’

এ পর্যন্ত বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন এল্লি আভ্রাম। এর মধ্যে উল্লেখযোগ্য মিকি ভাইরাস (২০১৩), কিস কিসকো প্যায়ার করু (২০১৫), নাম শাবানা (২০১৫), পোস্টার বয়েজ (২০১৭)।

পাণ্ডিয়ার সঙ্গে প্রেমের গল্প ছড়িয়ে পড়ায় যারপনারই ক্ষুব্ধ এল্লি বলেন, ‘এরপরও লোকজন বলবে, ও মিথ্যা বলছে। আমরা সত্যটা জানি। ও নিশ্চয় কিছু একটা লুকাচ্ছে।’ প্রেমের প্রথম দিকে সবাই এরকমই করে। যেমনটা দেখা গেছে কোহলি-আনুশকার বেলায়ও। এমনকি তারা যে বিয়ে করতে চলেছেন সেটাও গোপন রাখার সর্বোচ্চ চেষ্টা করেছেন। এখন পাণ্ডিয়া-এল্লিও যে তাদের সম্পর্কটা গোপন রাখতে চাইছেন, সেটাও তো উড়িয়ে দেয়া যায় না!

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!