• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রেডিও ৭১-এ অশ্লীল সিনেমা নিয়ে মুখ খুলবেন মুনমুন


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ৮, ২০১৮, ০১:৪০ পিএম
রেডিও ৭১-এ অশ্লীল সিনেমা নিয়ে মুখ খুলবেন মুনমুন

চিত্রনায়িকা মুনমুন

ঢাকা: ‘আমি কোনও অশ্লীল সিনেমার নায়িকা নই। আমি চ্যালেঞ্জ করে বলছি, এমন কোনও বাপের বেটা নেই বুকে হাত দিয়ে বলতে পারবে, আমি কোনও অশ্লীল সিনেমায় অভিনয় করেছি। আমি কমার্শিয়াল ফিল্মের নায়িকা। আমি কোনও অশ্লীল সিনেমার নায়িকা নই। আমার সিনেমার ফুটেজের সঙ্গে কাটপিস যুক্ত করে সিনেমা চালালে সেটা তো আর আমার দোষ না। এটা অসাধু চলচ্চিত্র ব্যবসায়ীর কাজ।’

তিনি আরও বলেন, ‘যারা সিনেমায় অশ্লীলতা এনেছে, আমাকে অশ্লীল নায়িকার সারিতে ফেলেছে, কিভাবে কাটপিস যোগ করা হতো, এর জন্য কারা দায়ী, তাদের মুখোশ আমি উম্মোচন করবো।’

মুনমুন এ পর্যন্ত  ৯০টি সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে ৮৫টি সিনেমা মুক্তি পেয়েছে।  তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে, ‘আজকের সন্ত্রাস’, ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’সহ অসংখ্য সুপারহিট সিনেমা।

বর্তমান সময়ের দেশসেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।

অনুষ্ঠানটির প্রযোজক সাদেক সামি জানান, সমাজ সচেতনতা ও ক্রাইম শো ‘সাবধান বাংলাদেশ’ শুক্রবার থেকেই প্রচার শুরু হচ্ছে। অনুষ্ঠানটির প্রথম পর্বেই অশ্রীল সিনেমা যুগের বিভিন্ন বিষয় নিয়ে সরাসরি মুখ খুলবেন এ চিত্রনায়িকা।

উল্লেখ্য রেডিও ৭১ এফএম৯৮.৪ -নতুন এ অনুষ্ঠানটির উপস্থাপনায় আছেন সাদেক সামি ও তানজিম। এ ছাড়াও টিমে কাজ করছেন তারেক আহমেদ, আরেফিন খন্দকার, অর্ক প্রমুখ।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!