• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

রেললাইনের মাঝখানে দুই কিশোরের লাশ


নীলফামারী প্রতিনিধি মার্চ ২২, ২০১৭, ০১:৫২ পিএম
রেললাইনের মাঝখানে দুই কিশোরের লাশ

নীলফামারী : নীলফামারী-চিলাহাটী রেলপথের মির্জাগজ্ঞ মাঝাপাড়া এলাকা থেকে অজ্ঞাতনামা দুই কিশোরের মরদেহ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। বুধবার (২২ মার্চ) দুপুরে মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হয়েছে।

ভোরে স্থানীয় কয়েকজন মুসুল্লি মসজিদে নামাজ শেষে রেলপথ ধরে পায়চারী করার সময় তারা মরদেহ দুইটি দেখতে পেয়ে ডোমার থানায় খবর দেয়। পরে ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকছেদ আলী সৈয়দপুর রেলওয়ে থানাকে জানায়।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম লুৎফর রহমান জানান, দুই কিশোরের বয়স ১৩ থেকে ১৫ বছরের মধ্যে। জোড়া মরদেহ দু’টি রেল লাইনের মাঝখানে পড়েছিল। একজন চিৎ হয়ে ও অপরজন উপুড় অবস্থায় ছিল। তাদের পকেট থেকে পাওয়া গেছে দুইটি মোবাইল ফোন ও একটি চার্জার। একটি মোবাইল ফোনে পাওয়া গেছে সিম কার্ড ও মেমোরি কার্ড। অপরটিতে কোন সিম কার্ড, মেমোরি কার্ড ও ব্যাটারি ছিল না।

একজনের ডান পায়ের হাটুর নিচে ভাঙা ও অপরজনের মাথায় কয়েকটি কাটা দাগ দেখা গেছে। তারা ট্রেনের ধাক্কায় নাকি কেউ আগেই হত্যা করে রেল লাইনের উপর ফেলে রেখে গেছে ময়নাতদন্ত ছাড়া তা নিশ্চিত হওয়া সম্ভব নয়। যেহেতু মরদেহের পকেট থেকে মোবাইল ফোন পাওয়া গেছে সেহেতু তাদের নাম পরিচয় পাওয়ার ক্ষেত্রে সহায়ক হবে।

নীলফামারী অতিরিক্ত পুলিশ সুপার আবুল বাশার মো. আতিকুর রহমান, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকছেদ আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে চিলাহাটী রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল মতিন বাদী হয়ে সৈয়দপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!