• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রোনালদোকে নিয়ে কি বললেন জিদান?


ক্রীড়া ডেস্ক জুলাই ২৩, ২০১৭, ০৫:২৩ পিএম
রোনালদোকে নিয়ে কি বললেন জিদান?

ঢাকা: ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রোববার বিগ ম্যাচ। হোসে মরিনহোর ম্যানচেষ্টার ইউনাইটেডের বিরুদ্ধে নামবে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ। ক্যালিফোর্নিয়ার স্যান্টা ক্লারায় প্রাক মৌসুমের প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে রিয়াল। জিদানের দলে নেই রিয়ালের মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন। স্যান্টিয়াগো বার্নাব্যুতে ফিরবেন অগস্টের প্রথম সপ্তাহে।

গতবার রিয়ালকে লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়েছেন রোনালদো। শেষ দুই মৌসুমেই অসাধারণ ফর্মে রয়েছেন সিআর সেভেন। সেটি দেশ হোক বা ক্লাব। চারবারের ব্যালন ডি’অর জয়ীর পা ঝলসে উঠেছে সবসময়।

সদ্য সমাপ্ত কনফেডারেশন কাপ খেলতে যাওয়ার আগেই রোনালদোর বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ ওঠে। এই ইস্যুতে রোনালদো এতটাই বিব্রত যে, শোনা যাচ্ছে তিনি স্পেন থেকেই সবকিছু গুটিয়ে ফেলতে চান। এসব রোনালদোর কোচ জিদানেরও কানে গিয়েছে।

ম্যানচেস্টার ইউনাইটেডের বিরুদ্ধে মাঠে নামার আগে সাংবাদ সম্মেলনে তিনি বলেছেন,‘ ক্রিস্টিয়ানোকে নিয়ে জোর জল্পনা চলছে। ও নাকি রিয়াল ছাড়তে চায়৷কিন্তু আমি ওর সঙ্গে যতবারই কথা বলেছি ওকে খুবই রিল্যাক্সড লেগেছে৷ও আপাতত ছুটিতে আছে। ৫ আগস্ট ফিরবে৷আমি সবার মতোই ওর কথাও শুনব। আমার মনে হয় ও রিয়ালে আরও দু-তিন বছর থাকবে।’

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!