• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রোনালদোকে বড় করে মেসিকে ছোট করলেন মডরিচ!


ক্রীড়া ডেস্ক অক্টোবর ১৮, ২০১৮, ০২:৩৪ পিএম
রোনালদোকে বড় করে মেসিকে ছোট করলেন মডরিচ!

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো ও লিওনেল মেসির মধ্যে কে সেরা এ নিয়ে তর্ক কখনও শেষ হওয়ার নয়। তবে সবাইকে চমকে দিয়ে এক চমকপ্রদ সাক্ষাৎকার দিয়েছেন রাশিয়া বিশ্বকাপে ক্রোয়েশিয়ার গোল্ডেন বল জয়ী তারকা লুকা মডরিচ। তিনি সাবেক সতীর্থ রোনালদোকে অনন্য উচ্চতায় তুললেও মেসিকে ছোটই করেছেন।

চলতি বছর ফিফা এবং উয়েফার বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন মডরিচ। সাবেক রিয়াল সতীর্থ রোনালদোকে টপকে এই সাফল্য পেয়েছেন তিনি। সিআর সেভেন রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যোগ দিয়েছেন। তাঁর সঙ্গে এখন তিনি আর একই ক্লাবে খেলেন না। কিন্তু তাঁদের সম্পর্কও আজও বন্ধুর মতোই। বন্ধু রোনালদো সম্পর্কে মডরিচ বলেন, ‘ক্রিস্টিয়ানো অন্যান্য ফুটবলারের তুলনায় অন্য স্তরের একজন খেলোয়াড়, যখন তার রিয়াল ছাড়ার গুজব উঠেছিল তখন আমরা লকার রুমে বাজি ধরেছিলাম, আমাদের মধ্যে বেশিরভাগই নিশ্চিত ছিলেন যে তিনি থেকে যাচ্ছেন।’ তবে জিনেদিন জিদান এবং রোনালদো কোনও দিন রিয়াল ছাড়বেন ভাবতেই পারেননি মডরিচ।

তবে আরেক তারকা মেসিকে নিয়ে অন্যরকম কথাই বলেছেন মডরিচ। যেটা শুনলে আর্জেন্টাইন তারকার মন খারাপ হওয়ার কথা। তা কী বলেছেন মডরিচ? যেখানে তামাম ফুটবল দুনিয়ার ফুটবলাররা মেসির সঙ্গে খেলার জন্য উন্মুখ হয়ে থাকেন সেখানে মডরিচ বলছেন একেবারেই ভিন্ন কথা,‘ আমি ওর(মেসি) বিরুদ্ধে খেলি ওর সঙ্গে নয়। হ্যাঁ, মেসি সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়। তবে আমি ওর সঙ্গে কোনও দিনও খেলব না।’

২৮ অক্টোবর চলতি মৌসুমে লা লিগায়  প্রথম এল ক্লাসিকোতে স্যান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সেলোনা। তার আগে মডরিচের এমন বক্তব্য নিশ্চয় ম্যাচের উত্তেজনা বাড়িয়ে তুলবে!


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!