• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রোনালদোর খেলা দেখতে আড়াই লাখ টাকায় টিকিট কিনলেন তামিম


ক্রীড়া ডেস্ক মে ২৬, ২০১৭, ০৫:৩৭ পিএম
রোনালদোর খেলা দেখতে আড়াই লাখ টাকায় টিকিট কিনলেন তামিম

ফাইল ফটো

ঢাকা: আমরা তামিম ইকবালের খেলা দেখার জন্য মুখিয়ে থাকি। মাঠে বসে খেলা দেখার চেষ্টা করি। তামিমও একজনের খেলার দেখার জন্য বহুদিন ধরে চেষ্টা করে যাচ্ছেন। কিন্তু তাল মিলছিল না। এবার মিলেছে। তাই কিছুতেই তামিম ক্রিশ্চিয়ানো রোনালদোর খেলা দেখাটা হাতছাড়া করতে চাইছেন না।

আগামী ৩ জুন কার্ডিফে হবে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। যেখানে রিয়াল মাদ্রিদের প্রতিপক্ষ জুভেন্টাস। আর এই ম্যাচের টিকিট ইতিমধ্যে কেটে ফেলেছেন তামিম। আর এ জন্য তাঁকে দুই হাজার ৭০০ ইউরো গুনতে হয়েছে। যা বাংলাদেশি টাকায় আড়াই লাখ।

দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হওয়ায় বেজায় খুশি তামিম বলেন, ‘আমার দীর্ঘ দিনের স্বপ্ন মাঠে বসে রোনালদোর খেলা দেখবো। অবশেষে সেই সুযোগটা যখন এসেছে, আমি হাতছাড়া করতে চাই না। কোচের কাছে এক দিনের ছুটি চেয়েছিলাম। তিনি তা মঞ্জুরও করেছেন।’

স্বপ্নটা তামিম পূরণ করতে চান ভালোভাবেই। এ কারণে একেবারে সামনের সারির টিকিট কেটেছেন। ডাগ আউটের ঠিক পেছনে। এর জন্য আড়াই লাখ টাকা খরচ করতে হচ্ছে তাঁকে। কিন্তু টাকার হিসেব করছেন না তামিম। তাঁর কাছে এটা অন্যরকম অনুভূতি জাগাচ্ছে ‘এমন সুযোগ তো রোজ আসে না। আমি তাই এর পুরোটাই উসুল করতে চেয়েছি।’

১ জুন উদ্বোধনী ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলার পর বাংলাদেশের দ্বিতীয় ম্যাচ ৫ জুন। প্রতিপক্ষ অস্ট্রেলিয়া। মাঝে একদিনের ছুটিতে তামিম দেখবেন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল। ৯ জুন বাংলাদেশ শেষ ম্যাচটি খেলবে সেই কার্ডিফেই।
 
সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এমএইচএম

Wordbridge School
Link copied!