• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রোনালদোর বান্ধবী জর্জিনার এই ছবি ভাইরাল


ক্রীড়া ডেস্ক অক্টোবর ২২, ২০১৮, ০৭:৪৭ পিএম
রোনালদোর বান্ধবী জর্জিনার এই ছবি ভাইরাল

ছবি: সংগৃহীত

ঢাকা: ২০১৬ সাল থেকে নতুন বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে নিয়ে এদিক-সেদিক বেরিয়ে পড়তে দেখা যায় ক্রিস্টিয়ানো রোনালদোকে। সেই যে শুরু, এরপর থেকেই চলছে তাদের প্রেমের রসায়ন। এখনও বিয়ে না হলেও তাদের একটি কন্যা সন্তান রয়েছে। গত বছর রোনালদোর ঘর আলোকিত করে আসে চতুর্থ সন্তান। রাশিয়া বিশ্বকাপ চলাকালীন ক্রিস্টিয়ানো রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজের হাতের আংটি দেখে গুঞ্জন উঠেছিল শিগগিরই বাগদান সেরে ফেলতে চাচ্ছেন তারা?

এরমধ্যে ধর্ষণের অভিযোগে বিপর্যস্ত ক্রিস্টিয়ানো রোনালদো। যুক্তরাষ্ট্রের সাবেক মডেল ক্যাথরিন মায়োরগার অভিযোগ, ২০০৯ সালে লাস ভেগাসের এক হোটেলে তাকে ধর্ষণ করেছিলেন রোনালদো। গত মাসে নেভাদার জেলা আদালতে রোনালদোর বিরুদ্ধে মামলা করেন মায়োরগা। তবে এই অভিযোগ অস্বীকার করে মাঠে প্রতিপক্ষের জাল কাঁপাচ্ছেন জুভেন্টাস তারকা। আর মাঠের বাইরে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন রোনালদোর বান্ধবী জর্জিনা।  

ম্যাচে জিনোয়ার বিরুদ্ধে গোল করেছেন সিআর সেভেন। ম্যাচের ১৮ মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় তুরিনের ক্লাব জুভেন্টাস। গোলকিপারের ভুলের সহজ সুযোগে ফিরতি বলে গোল করে যান ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকা গোল করলেও ম্যাচ জিততে পারেনি তাঁর ক্লাব।  

দ্বিতীয়ার্ধে গোল হজম করায় দুই পয়েন্ট মাঠে ফেলে আসতে হয়। চলতি মৌসুমে এই প্রথমবার ঘরোয়া লিগে পয়েন্ট নষ্ট করল জুভেন্টাস। ম্যাচ জিততে না পারার রোনালদোর গোলও সেভাবে লাইমলাইটে আসেনি।  

ম্যাচের পরদিন অবশ্য ফের শিরোনামে ক্রিস্টিয়ানো রোনালদো। এবার অবশ্য তাঁর দুর্দান্ত গোলের জন্য নয়, বান্ধবী জর্জিনার জন্য। কালো রঙের নতুন এক পোশাকে সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবি পোস্ট করেছেন জর্জিনা। লেদার লুক প্যান্টে দারুণ মানিয়েছে জর্জিনাকে। সেই সঙ্গে স্কিন হাগিং টপ আর ব্লন্ড হেয়ার কালারে একেবারে লুক চেঞ্জ। সঙ্গে স্টাইলিস পার্স। মোহনী ছবি পোস্ট হতেই ক্রমে ভাইরাল।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!