• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

রোনালদোহীন রিয়ালে দুরন্ত বেল


ক্রীড়া ডেস্ক আগস্ট ২০, ২০১৮, ০৯:৩৯ এএম
রোনালদোহীন রিয়ালে দুরন্ত বেল

ঢাকা: ক্রিস্টিয়ানো রোনালদো নেই, জিনেদিন জিদান নেই। তারপরও লা লিগায় উড়ন্ত সূচনা করেছে রিয়াল মাদ্রিদ। ২০০৮-০৯ মৌসুম থেকে টানা খেলেছেন রোনালদো।

এবারই তাঁকে ছাড়া মাঠে নামছে রিয়াল। তবে প্রথম ম্যাচে রোনালদোর অভাব বুঝতে দেননি কার্ভাহাল-বেল-অ্যাসেনসিওরা। গত বুধবার রাতে উয়েফা সুপার কাপে অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে বিশ্রিভাবে হারের পর রোববার রাতে বার্নাব্যুতে গেটাফের বিপক্ষে ২-০ গোলের জয় তুলে নিয়েছে রিয়াল। কখনই রোনালদোর অভাব অনুভব করেনি রিয়াল।

গোটা ম্যাচেই ছিল রিয়ালের দখলে। গেটাফের খেলোয়াড়দের নিয়ে রীতিমতো খেলেছেন হুলেন লোপেতেগির ছেলেরা। তার প্রমাণ ম্যাচের ৭৯ শতাংশ সময় রিয়ালের খেলোয়াড়দের পায়ে বল ছিল। গোলমুখে রিয়ালের শট ছিল ১০টি। গেটাফের খেলোয়াড়েরা নিতে পেরেছ পাঁচটি।
ম্যাচের শুরুতেই এগিয়ে যেতে পারত রিয়াল। চতুর্থ মিনিটে বেলের বাঁ পায়ের শট আটকে দেন গেটাফে গোলরক্ষক। এরপর আরো একবার সুযোগ পান বেল। ১৬ মিনিটে মার্সেলোর ক্রস থেকে হেড করেন বেল। এবার গোলবারে লেগে ফিরে আসে বল।

বেল দুবার সুযোগ পেয়ে গোল করতে না পারলেও মিনিট চারেক পর ঠিকই পেরেছেন কার্ভাহাল। মার্সেলোর শট ফেরানোর চেষ্টা করেন গেটাফে গোলরক্ষক। বল চলে যায় কার্ভাহালের নিকট। তিনি দারুন এক হেডে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে জড়িয়ে দেন।
দ্বিতীয়ার্ধের ৫১ মিনিটে দ্বিতীয় গোল পায় রিয়াল।

অ্যাসেনসিওর দুরন্ত ক্রস থেকে শট নেন বেল। এবার আর বেলের শটকে ঠেকাতে পারলেন না গেটাফে গোলরক্ষক। তবে ৭৪ মিনিটে দারুন এক সুযোগ পেয়েছিল গেটাফে। রিয়াল গোলরক্ষক কেলর নাভাসকে একা পেয়েও গোল করতে পারেননি গেটাফে খেলোয়াড়।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!