• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রোহিঙ্গা দুই বোনকে পাসপোর্টে সহযোগিতা, গ্রেপ্তার ২


নড়াইল প্রতিনিধি এপ্রিল ১৭, ২০১৮, ০৬:১৯ পিএম
রোহিঙ্গা দুই বোনকে পাসপোর্টে সহযোগিতা, গ্রেপ্তার ২

নড়াইল: দুই রোহিঙ্গা বোনকে পাসপোর্টে সহযোগিতার অভিযোগে অফিসের কর্মচারী ও দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ এপ্রিল) দুপুরে নড়াইল পুলিশ সুপার অফিসে সাংবাদিকদের এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম।

গ্রেপ্তাররা হলেন- নড়াইল আঞ্চলিক পাসপোর্ট অফিসের কর্মচারী মুরাদ হোসেন ও দালাল রফিকুল ইসলাম। রফিকুল সাতক্ষীরার কলারোয়া থানার দেয়ারা গ্রামের হানিফ গাজীর ছেলে। এর আগে সোমবার (১৬ এপ্রিল) বিকেলে মুরাদ হোসেনকে পাসপোর্ট অফিস এবং রফিকুলকে ওইদিন গভীর রাতে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করা হয়।   

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, সোমবার (৯ এপ্রিল) দুপুরে নড়াইল আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নুর ফাতেমা (২১) ও জয়নাব বিবি (২৫) নামে দুই রোহিঙ্গা বোনকে আটক করা হয়। তারা কক্সবাজারের উখিয়ার কুতুবপাল রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। ৫০ হাজার টাকার বিনিময়ে দালালচক্রের কামাল হোসেন (২৫) তাদের পাসপোর্ট করিয়ে দেয়ার কথা বলে নড়াইলে নিয়ে আসেন। এ সময় কামালকেও আটক করা হয়। কামাল বান্দরবান জেলার আদর্শ গ্রামের সৈয়দ নবীর ছেলে।

এসপি আরো বলেন, মালয়েশিয়া যাওয়ার উদ্দেশ্যে দালালচক্রের মাধ্যমে নড়াইল পাসপোর্ট অফিসে আসেন নুর ফাতেমা ও জয়নাব। দুই বোনের কথায় সন্দেহ হলে তাদের আটক করা হয়। তাদের রোহিঙ্গা ক্যাম্পে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ঘটনা তদন্ত করতে গিয়ে দেখা যায় পাসপোর্ট অফিসের কর্মচারী মুরাদ ও রফিকুল জড়িত রয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম পিপিএম, সহকারী পুলিশ সুপার (সদর নড়াইল) মো. জালাল উদ্দীন, সদর থানার ওসি আনোয়ার হোসেনসহ সাংবাদিকবৃন্দ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!