• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

রোহিঙ্গাদের সাহায্যে এগিয়ে আসল বাংলাদেশ হিন্দু পরিষদ


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম সেপ্টেম্বর ১১, ২০১৭, ১১:০২ এএম
রোহিঙ্গাদের সাহায্যে এগিয়ে আসল বাংলাদেশ হিন্দু পরিষদ

চট্টগ্রাম: মিয়ানমার থেকে নির্যাতিত হয়ে বাংলাদেশে অনুপ্রবেশকৃত রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ হিন্দু পরিষদের কেন্দ্রিয় হিন্দু পরিষদ, চট্টগ্রাম জেলা হিন্দু পরিষদ ও কক্সবাজার জেলা হিন্দু পরিষদের নেতারা।

সম্প্রতি উখিয়ার কুতুপালং এলাকায় অবস্থানরত অসহায় অস্থায়ী প্রত্যেক বিপন্ন হিন্দু ও মুসলিম রোহিঙ্গা শরণার্থীদের মাঝে জুতা, কিশোরীদের ত্রি-প্রিস, উপস্থিত পুরুষদের লুঙ্গি ও গেঞ্জি, শিশুদের জামা ও বিষ্কিট, খাবার স্যালাইন, ঔষধ, ৬ জন সন্তান সম্ভবা মায়েদের জন্য নগদ অর্থ এবং প্রতিটি মহিলাকে শাড়ি বিতরণ করা হয়। এসময় নেতৃবৃন্দ আগত অসহায় শরণার্থদের সাথে কথা বলেন এবং তাদের পরিবার-পরিজনের খোঁজ খবর নেন।

এতে বাংলাদেশ হিন্দু পরিষদের কেন্দ্রিয় কমিটির প্রধান সমন্বয়কারী সুবীর কুমার সাহা, সাধারণ সম্পাদক সাজন মিশ্র, অর্থ সম্পাদক বিপ্লব মিত্র, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মনীষ দাসগুপ্ত, মহিলা বিষয়ক সম্পাদিকা মালা বিশ্বাস, বাংলাদেশ হিন্দু পরিষদের ঢাকা দক্ষিণ জেলার সভাপতি মনীষ বালা, হিন্দু পরিষদের চট্টগ্রাম জেলার আহবায়ক অজয় দে বলরাম উপস্থিত ছিলেন।

এসময় কেন্দ্রিয় কমিটির নেতৃবৃন্দের সাথে কক্সবাজার জেলা শাখার সভাপতি কাউন্সিলর রাজবিহারী দাশ, সিনিয়র সহ-সভাপতি বিপুল সেন, সাধারণ সম্পাদক ডাঃ পরিতোষ দত্ত ও হিন্দু পরিষদের জেলা যুব শাখার সভাপতি মিঠুন আচার্য্য, সিনিয়র সহ-সভাপতি পলাশ সুশীল, সাধারণ সম্পাদক শিপন পাল, সিনিয়র যুগ্ম সম্পাদক লবা কর্মকার, সাংগঠনিক সম্পাদক জ্যোতি মল্লিক বাবু এবং হিন্দু পরিষদ জেলা ছাত্র শাখার সভাপতি অন্তর দে বিশাল, সিনিয়র সহ-সভাপতি দোলন দে, সিনিয়র যুগ্ম সম্পাদক রাজেশ দেব, সাংগঠনিক সম্পাদক নিখিল দাশ নিলয়, কোষাধ্যক্ষ রূপন শর্মা, সদস্য আপন শর্মা এবং অসহায় হিন্দু রোহিঙ্গা অস্থায়ী ক্যাম্পের তত্ত্বাবধায়ক স্বপন শর্মা রনি উপস্থিত ছিলেন।

এতে আরও উপস্থিত ছিলেন কৃষ্ণা দাশ, বিশ্বেশ্বর সিকদার, দীলিপ পাল, নারায়ন দাশ, সজল দাশ, আপন শর্মা, সুব্রত শর্মা সহ অসংখ্য নেতৃবৃন্দ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!