• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

রোহিত-মোস্তাফিজদের টিপস দিলেন মুকেশ আম্বানী!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৫, ২০১৮, ১০:৩২ এএম
রোহিত-মোস্তাফিজদের টিপস দিলেন মুকেশ আম্বানী!

ঢাকা: ভারতের অন্যতম সেরা ধনি তিনি। তাঁর কত অর্থকড়ি রয়েছে তিনি হয়তো নিজেও জানেন না। শুধু ভারত নয়, বিশ্বেরও অন্যতম সেরা ধনির তালিকায় তার নাম শোভা পায়। তিনি ভারতের রিলেয়ান্স গ্রুপের মালিক মুকেশ আম্বানি। যিনি মুম্বাই ইন্ডিয়ান্সের আসল কর্ণধার। অবশ্য ক্রিকেট নিয়ে তিনি খুব একটা মাথা ঘামান না। মুম্বাই ইন্ডিয়ান্স দলটি দেখভাল করেন মুকেশের স্ত্রী নীতা আম্বানী ও পুত্র আকাশ আম্বানী।

আইপিএল শুরুর ঠিক আগে আগে বুধবার মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে আচমকাই হাজির হলেন মুকেশ। শনিবার উদ্বোধনী ম্যাচে মুম্বাইয়ের প্রতিপক্ষ মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস। তাই শেষ মুহূর্তের প্রস্তুতি দেখতে মুম্বাই শিবিরে এসে খোঁজখবর নিলেন মুকেশ। তিনি কথা বলেন দলটির আইকন শচীন টেন্ডুলকার। পাশেই ছিলেন অধিনায়ক রোহিত শর্মা। এ সময় মুকেশের সঙ্গে ছিলেন পুত্র আকাশ। মুম্বাইয়ের বাকি ক্রিকেটাররা দাঁড়িয়ে থেকে শচীন-মুকেশের কথপোকথন শুনছিলেন।

গত বারের চ্যাম্পিয়ন মুম্বাই। এবারও তাদের চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাইছে ভক্তরা। এর আগে তিনবার আইপিএল সেরা হয়েছে মুম্বই। দল হিসেবে মুম্বাই যে বেশ শক্তিশালী, তা নিয়ে সন্দেহ নেই ক্রিকেট বিশেষজ্ঞদের। জশপ্রীত বুমরাহ, হার্দিক পাণ্ডিয়া, ক্রুণাল পাণ্ডিয়া ছাড়াও  বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান ও ক্যারিবিয়ান তারকা কাইরন পোলার্ড। পাশাপাশি সূ্র্যকুমার যাদব, ক্যারিবিয়ান এভিন লুইস, অসি পেসার প্যাট কামিন্সের ওপরেও ভরসা রাখছেন রোহিত।

আইপিএল শুরু হওয়ার আগে এখন শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। সেই সময়েই মুম্বাই শিবিরে হাজির মুকেশ। তিনি ছিলেন হাসিখুশি মেজাজে। শেষ মুহূর্তে কি কোনও টিপস দিলেন রোহিত-মোস্তাফিজদের? তা অবশ্য জানা যায়নি।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!