• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত


ঝিনাইদহ প্রতিনিধি জুলাই ১৮, ২০১৮, ১১:২৩ এএম
র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত সদস্য নিহত

ঝিনাইদহ : ঝিনাইদহের হরিনাকুন্ডু ভাতুড়িয়া নামক স্থানে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম পচা (৪৩) নামের এক ডাকাত সদস্য নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে। এসময় র‌্যাবের ৩ সদস্য আহত হয় এবং ১ টি শুটার গান, ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নিহত আমিরুল হরিনাকুন্ডু উপজেলার ভায়না গ্রামের রহিম বক্সের ছেলে। র‌্যাব-৬ ঝিনাইদহের কোম্পানী কমান্ডার এএসপি গোলাম মোর্শেদ জানান, জেলার হরিনাকুন্ডু উপজেলার ভাতুড়িয়া নামক স্থানে র্যাবের টহল চলছিল।  

টহল চলাকালিন সময়েএকদল ডাকাত সদস্য র‌্যাবের সামনে পড়ে। র‌্যাব তাদের চ্যালেঞ্জ করলে ডাকাতদল  র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়।

আধাঘন্টা বন্দুকযুদ্ধ চলার পর অন্য ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আমিরুল ইসলাম পচাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হরিনাকুন্ডু উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

তিনি আরো জানান, পরে ঘটনাস্থল থেকে ১ টি শুটার গান, ২ রাউন্ড গুলি, হাশুয়া উদ্ধার করা হয়।নিহত ডাকাত আমিরুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি সহ ১৩ টি মামলা রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!