• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত


চট্টগ্রাম প্রতিনিধি অক্টোবর ১২, ২০১৮, ১২:৩২ পিএম
র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম : চট্টগাম নগরের মুরাদপুর বিবিরহাট রেলক্রসিং এলাকায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানকালে মাদকব্যবসায়ীদের সঙ্গে গুলি বিনিময়ের ঘটনায় অসীম রায় বাবু নামে এক ব্যক্তি নিহত হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় র‌্যাবের ৪ সদস্য আহত হয়েছেন। তারা হলেন, স্কোয়াড্রন লিডার ফাহিম, লে. কর্নেল আরিফ, মেজর হাসান ও লেফটেনেন্ট শহীদ।

নিহত অসীম রায়ের স্থায়ী ঠিকানা বাঁশখালীর পূর্ব চাম্বল গ্রামে হলেও বর্তমানে সে নাজিরপাড়ার তুলা ফ্যাক্টরি রোডের এসকে ম্যানশনে থাকত।

জানা যায়, একটি মাইক্রোবাসে করে মাদক পাচার হবে গোপনে এই তথ্য পেয়ে র‌্যাব-৭ এর একটি দল রাত ১২ টার দিকে বিবিরহাট রেললাইন এলাকায় ওঁৎ পাতেন। একপর্যায়ে সেই মাইক্রোবাসটিকে থামানোর সিগন্যাল দিলে মাইক্রোবাস থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে পালানোর চেষ্টা করা হয়। র‌্যাবও পাল্টা গুলি চালালে একজন মাদকব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় র‌্যাবের শীর্ষ চার কর্মকর্তা আহত হন। আহত র‌্যাব কর্মকর্তাদের চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। মুরাদপুর থেকে বিবিরহাট পর্যন্ত পুরো এলাকা র‌্যাব ঘিরে রেখেছে। সেখানে কাউকে ঢুকতে বা চলাচল করতে দেয়া হচ্ছে না।

র‌্যাব জানিয়েছে, নিহত অসীমের বিরুদ্ধে অনেক মামলা রয়েছে। তিনি একজন মাদকবিক্রেতা। র‌্যাব-৭ চট্টগ্রামের এএসপি কাজী মোহাম্মদ তারেক আজিজ বলেন, মাদকবিক্রেতারা মুরাদপুর এলাকা দিয়ে আসছে, এমন খবর পেয়ে র‌্যাব ওই এলাকায় তল্লাশি অভিযান চালায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!