• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

র‌্যাবের হাতে শীর্ষ সন্ত্রাসী ললো গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি মার্চ ৩০, ২০১৭, ০২:৪২ পিএম
র‌্যাবের হাতে শীর্ষ সন্ত্রাসী ললো গ্রেপ্তার

পাবনা: র‌্যাব অভিযান চালিয়ে পাবনার ঈশ্বরদী থেকে আবুল কাশেম ওরফে ললো (২২) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ললো ডাকাতি, হত্যাসহ ৭টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। সে ওই এলাকার শীর্ষ সন্ত্রাসী বলে দাবি করছে র‌্যাব।

র‌্যাব-১২ পাবনা-২ সিপিসি ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি আজিজুল হক সরকারের নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন টিম বুধবার (২৯ মার্চ) অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গোপন সংবাদের ভিত্তিতে গ্রেপ্তার করেছে। সে উপজেলার ফতেমোহাম্মদপুর লোকসেড এলাকার মৃত মনজুর আলমের ছেলে।

র‌্যাব কর্মকর্তা আজিজুল হক বলেন, ডাকাতি ও হত্যাসহ অনেক মামলা ও অভিযোগ রয়েছে গ্রেপ্তারকৃত ললোর বিরুদ্ধে। ঈশ্বরদী থানায় দায়ের করা পৃথক ৭টি মামলায় সে ওয়ারেন্টভুক্ত আসামি। দীর্ঘদিন ধরে আইন-শৃংখলা বাহিনীর সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পলাতক অবস্থায় জীবন যাপন করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ঈশ্বরদীর শীর্ষ সন্ত্রাসী ললোর সন্ত্রাসী কার্যক্রমে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পেত না। বুধবার গ্রেপ্তারের পর তাকে র‌্যাব ক্যাম্পে এসে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার ঈশ্বরদী থানা পুলিশে সোর্পদ করা হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই তালুকদার জানান, বৃহস্পতিবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী ললোকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!