• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার


লক্ষ্মীপুর প্রতিনিধি ডিসেম্বর ৬, ২০১৬, ০২:৪৫ পিএম
লক্ষ্মীপুরে ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রায়পুর পৌর ছাত্রলীগের সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি পীরজাদা সোহরাব হোসেনকে মারধর ও তার মাকে কুপিয়ে জখম করার মামলার প্রধান আসামি আজাদ খান সবুজকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা শহরের ঝুমুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজাদ খান এনসিসি ব্যাংক লক্ষ্মীপুর শাখার সিনিয়র অফিসার ও রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার আক্কাস খানের ছেলে।

সূত্রমতে, রায়পুরের দেনায়েতপুর এলাকার টিসি সড়কে ছাত্রলীগ নেতা সোহরাবদের বসতঘরে পূর্ব শত্রুতার জের ধরে গত ১৩ আগস্ট সকালে ব্যাংক কর্মকর্তা আজাদ খান সবুজ ৫ সহযোগীকে নিয়ে হামলা করে। এ সময় হত্যার উদ্দেশে ধারালো ছেনি দিয়ে সোহরাবের মা দেলোয়ারা বেগমকে কুপিয়ে জখম করে। বাধা দিতে গেলে সোহরাবকেও পেটানো হয়। পরে তারা বসতঘরে ভাঙচুর ও মালামাল তছনছ করে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ ঘটনায় সোহরাবের বোন সুমি আক্তার বাদী হয়ে লক্ষ্মীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি নথিভূক্ত করার জন্য থানার ওসিকে নির্দেশ দেয়।

লক্ষ্মীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিদর্শক সৈয়দ মোহাম্মদ নূর জানান, গোপন সংবাদের ভিত্তিতে আসামি আজাদ খানকে ঝুমুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে রায়পুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!