• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লঙ্কান তারকা ক্রিকেটারের বাবাকে গুলি করে হত্যা


ক্রীড়া ডেস্ক মে ২৫, ২০১৮, ০৬:৩৭ পিএম
লঙ্কান তারকা ক্রিকেটারের বাবাকে গুলি করে হত্যা

ঢাকা : গুলি করে হত্যা করা হলো শ্রীলঙ্কার তারকা ক্রিকেটার ধনঞ্জয়া ডি সিলভার বাবাকে। বৃহস্পতিবার রাতে ২৬ বছর বয়সী  ধনঞ্জয়ার বাবা রঞ্জন ডি’সিলভা আততায়ীর ছোঁড়া গুলিতে নিহত হন। ফলে শ্রীলঙ্কা দলের ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে নিজেকে সরিয়ে নিতে বাধ্য হলেন এই অলরাউন্ডার।
রঞ্জন ডি সিলভা পেশায় একজন রাজনীতিবিদ ছিলেন।

গত ফেব্রুয়ারিতে দেহিওয়ালা-মাউন্ট লাভিনিয়া সিটি কাউন্সিলের কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন। বৃহস্পতিবার রাত সাড়ে আটটা নাগাদ কলম্বোর অদূরে রাথমালানায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গুলিতে আহত হয়ে লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শ্রীলঙ্কা পুলিশের তরফে খবরের সত্যতা স্বীকার করে নেওয়া হয়েছে। শুক্রবারই ধনঞ্জয়ার জাতীয় দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ উড়ে যাওয়ার কথা ছিল। ধনঞ্জয়া সরে দাঁড়ানোয় দলের সফরসূচি বদলের প্রয়োজন হয়নি। তবে জাতীয় দলের বহু ক্রিকেটারই বৃহস্পতিবার রাতে কালুবৌবিয়িলা হাসপাতালে উপস্থিত ছিলেন, যেখানে ধনঞ্জয়ার বাবাকে নিয়ে যাওয়া হয়েছিল।

শ্রীলঙ্কার হয়ে এ পর্যন্ত ১৩টি টেস্ট, ১৭টি ওয়ানডে ও সাতটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলা ধনঞ্জয়া সম্প্রতি দিল্লি ও চট্টগ্রামে পর পর দু’টি সেঞ্চুরি করে টেস্ট দলে নিজের জায়গা পাকা করেছেন৷ শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফ থেকে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি। তাই ধনঞ্জয়ার বদলি হিসাবে কে অন্তর্ভুক্ত হলেন সেটি জানা যায়নি।

সোনালীনিউজ/আরআইবি/এমটিআই

Wordbridge School
Link copied!