• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লঞ্চের অগ্রিম টিকিট ২০ আগস্ট থেকে


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৭, ২০১৭, ০৯:৩৩ পিএম
লঞ্চের অগ্রিম টিকিট ২০ আগস্ট থেকে

ফাইল ফটো

ঢাকা: আসন্ন পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশের দক্ষিণাঞ্চলের বিভিন্ন রুটে আগামী ২০ আগষ্ট থেকে শুরু হবে লঞ্চের অগ্রিম টিকিট বিক্রি।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে ঢাকা নদীবন্দর সদরঘাট টার্মিনাল মিলনায়তনে এক সমন্বয় সভায় বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম. মোজাম্মেল হক এ কথা জানান।

সভায় যাত্রীদের ঢাকা নদীবন্দরে সুষ্ঠু নিরাপদ নৌ-পরিবহন ব্যবস্থাপনা সুনিশ্চিত করার লক্ষ্যে ঈদের ৭দিন পূর্ব হতে অর্থাৎ ২৭ আগষ্ট থেকে আগামী ৮ অক্টোবর পযর্ন্ত বাল্কহেড ছোট কার্গো চলাচল বন্ধ ঘোষণা করার সিন্ধান্ত নেয়া হয়।

বিআইডব্লিউটিএ এর চেয়ারম্যান কমডোর এম মোজাম্মেল হক বলেন, আগামী ২০ আগষ্ট থেকে অগ্রিম টিকিট বিক্রি করা হবে। সাধারণ যাত্রীদের কোনো রকম হয়রানি ছাড়াই যেন তারা তাদের গন্তব্যে পৌঁছাতে পারেন এজন্য সকল আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীদের অনুরোধ করা হয়েছে।

তিনি আরো বলেন, এবার একটু সতর্কতা অবলম্বন করতে হবে। যেহেতু এখন বন্যার সময়, আর বন্যার কারণে ননদীতে একটু স্রোত বেশি থাকবে। এজন্য সবাইকে নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়া যাত্রীদের সুবিধার জন্য সদরঘাট টার্মিনালে চার শতাধিক গাড়ি রাখার পার্কিং, ২১টি কন্ট্রোল রুম ও একটি বিশাল যাত্রী ছাউনি রাখা হয়েছে।

এ সময় আরো উস্থিত ছিলেন, মাহবুব উদ্দিন আহমদ চেয়ারম্যান বাংলাদেশ অভ্যন্তরীন নৌ-চলাচল সংস্থা, মো. ইব্রাহিম হোসেন (ডিসি ভ্রাম্যমাণ ঢাকা জেলা ), অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা অঞ্চল এবং বিভিন্ন লঞ্চ মালিকদের প্রতিনিধিরা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!