• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লটারিতে জেলা পরিষদ সদস্য নির্বাচিত


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২৯, ২০১৬, ০৫:১৬ পিএম
লটারিতে জেলা পরিষদ সদস্য নির্বাচিত

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনের ৮নং ওয়ার্ডের সদস্য পদে লটারি মাধ্যমে নির্বাচিত হয়েছেন মো. ফারুক হোসেন। এ সময় প্রতিদ্বন্দ্বি আবু নাঈম ইকবাল পরাজয় স্বীকার করে তাকে সকল সহযোগিতার আশ্বাস দেন।

জানা যায়, ২৯ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা পরিষদের ৮নং ওয়ার্ড নির্বাচনে মো. ফারুক হোসেন ও আবু নাঈম ইকবাল উভয় ২০টি করে ভোট পান। ফলে তাৎক্ষণিক ফলাফল থেকে বিরত থাকেন রিটার্নিং অফিসার। জেলা পরিষদ নির্বাচনের আইনের নিয়ম অনুযায়ী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা প্রশাসকের সভাকক্ষে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বী মিয়া ফলাফলে লক্ষ্যে লটারি ঘোষণা দেন। এই দুই প্রার্থী সম্মতি অনুযায়ী লটারিতে অংশ নেন, লটারি উত্তোলনে মো. ফারুক হোসেন বিজয়ী ও আবু নাঈম ইকবাল পরাজিত হন।

লটারি শেষে পরাজিত আবু নাঈম ইকবাল বলেন, বিজয়ী ফারুক হোসেন আমাদের বড় ভাই। কান্না জড়িত কণ্ঠে আরও বলেন, জেলা পরিষদের উন্নয়নের যে কোন সহযোগিতায় তিনি অবদান রাখতে চান।

অপরদিকে বিজয়ী মো. ফারুক হোসেন বলেন, ইকবাল হারেনি। তিনি আমাকে জয় করিয়েছে, আমার উন্নয়ন যাত্রায় তিনি থাকবেন।

এদিকে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক রাব্বি মিয়া জানান, জেলা পরিষদের নির্বাচনের দিন উভয় ২০ ভোট করে পাওয়ায় কোন সিদ্ধান্ত দিতে পারি নাই। তাই জেলা পরিষদ নির্বাচন আইন অনুযায়ী বৃহস্পতিবার উভয় প্রার্থীর উপস্থিতিতে লটারি মাধ্যমে মো. ফারুক হোসেনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!