• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লন্ডনেও অব্যাহত ‘আয়নাবাজি’র ভেল্কি


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ৮, ২০১৭, ০৪:৩৯ পিএম
লন্ডনেও অব্যাহত ‘আয়নাবাজি’র ভেল্কি

ঢাকা: গেল দুই মাসে ত্রিশ দিনে তিনটি মহাদেশের অসংখ্য সিনেপ্লেক্সে হাউজফুল শো করেছে দেশের তুমুল আলোচিত চলচ্চিত্র ‘আয়নাবাজি’। এরমধ্যে আছে ফ্রান্স, জার্মান, যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়ার মতো বনেদি সব সিনেপ্লেক্স। আর এসবের পর এবার অমিতাভ রেজার ‘আয়নাবাজি’র ভেল্কি দেখলো লন্ডনবাসীও!

হ্যাঁ। বিশ্বের অসংখ্য বাংলা সিনেমা দর্শকের মন জয় করার পর অমিতাভ রেজার ‘আয়নাবাজি’ এবার হাউসফুল দর্শক পেল যুক্তরাজ্যের লন্ডন শহরেও। প্রযোজকসূত্রের খবর, লন্ডনের প্রথম শো-টির সব কটি টিকিটই শেষ হয়ে যায়। এমনকি সিনেমাটি দেখতে মানুষের কৌতুহল ছিল বাংলা ছবির জন্য গর্বের মুহূর্ত!

সাইকো থ্রিলারধর্মী গল্পে নির্মিত ‘আয়নাবাজি’ এখন লন্ডনের বিখ্যাত বলইয়েন সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে। বলইয়েন সিনেমা হল লন্ডনের একটি দর্শনীয় স্থানে অবস্থিত এবং জনপ্রিয় এ হলটিতে একসঙ্গে ২৫০ জন দর্শকের বসে ছবি উপভোগ করার ব্যবস্থা আছে। ছবিটি লন্ডনে পরিচালনা এবং প্রদর্শন করছে ‘এ সেভেন এইট সিক্স স্টুডিও’ নামক লন্ডনের একটি আর্কিটেকচার এবং ক্রিয়েটিভ মিডিয়া প্রতিষ্ঠান।

‘আয়নাবাজি’ দেখার সময় দর্শকের মধ্যে উচ্ছ্বাস ছিল লক্ষণীয়। দর্শকদের মতামত অনুযায়ী আয়নাবাজির গল্প, কাহিনী, অভিনয়, গান সবকিছু মিলিয়ে ছবিটি ছিল অসাধারণ।

নভেম্বর মাসের ১১ তারিখে মেইনহেম-হেইডেলবার্গ ফিল্ম ফেস্টিভালে অংশ গ্রহণের মধ্য দিয়ে তিন মহাদেশে আয়নাবাজি নিয়ে ভ্রমণে বেরিয়ে ছিলেন অমিতাভ রেজা। কাকতালীয়ভাবে ঠিক এক মাস পর ১১ ডিসেম্বর বাংলাদেশে ফেরেন তিনি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!