• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লবণ মাঠ নিয়ে সংঘর্ষ, নিহত ১


কক্সবাজার প্রতিনিধি মার্চ ৮, ২০১৭, ১০:৪৬ পিএম
লবণ মাঠ নিয়ে সংঘর্ষ, নিহত ১

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীতে লবণ মাঠ নিয়ে দু’পক্ষের সংঘর্ষে জয়নাল আবেদিন (৪৫) নামের একব্যক্তি নিহত হয়েছেন। জয়নাল আবেদিন উপজেলার কালারমারছড়ার ঝাপুয়া এলাকার আবদুল মালেকের ছেলে।

বুধবার (৮ মার্চ) বিকেল ৫ টার দিকে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের ঝাপুয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবারের সদস্য ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঝাপুয়া এলাকার লবণ মাঠ নিয়ে জয়নাল আবেদিন ও একই এলাকার দলিলুর রহমানের ছেলেদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এই বিরোধ মিমাংসা করতে জয়নাল আবেদিন মহেশখালী থানায় একটি আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে পুলিশ ফিরে যাওয়ার পর দলিলুর রহমানের ছেলে নাসির উদ্দিন, তৌহিদসহ কয়েকজন ক্ষিপ্ত হয়ে জয়নালকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। বিকেল ৪টার দিকে সংজ্ঞাহীন অবস্থায় জয়নালকে আত্মীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. ছাবের জানান, আহত হওয়ার পর বিলম্বে হাতপাতালে নিয়ে আসা হয় জয়নালকে। এতে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়। 

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, লবণ মাঠের বিরোধ নিয়ে পুলিশ তদন্তে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষরা জয়নালকে কুপিয়ে হত্যা করেছে বলে শুনেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হবে। অভিযোগ পাওয়ার পর মামলা হবে।

তবে, হত্যার ঘটনা শোনা মাত্রই হামলাকারীদের গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!