• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

লাইভ টিভিশোতে উপস্থাপককে পেটালেন মডেল! (দেখুন)


আন্তর্জাতিক ডেস্ক মার্চ ২, ২০১৭, ১০:৪১ এএম
লাইভ টিভিশোতে উপস্থাপককে পেটালেন মডেল! (দেখুন)

ঢাকা: ব্রাজিলে স্বাস্থ্য বিষয়ক লাইভ টিভিশো করছেন সুঠামদেহী এক নারী মডেল। পুরুষ উপস্থাপক হঠাৎ করেই মডেলের শরীরের আপত্তিকর স্পর্শ করেন। অমনি ক্ষেপে উঠেন মডেল। চট করে উঠে চড়-থাপ্পড় দেয়া শুরু করে উপস্থাপকের গালে-মুখে। অন্য উপস্থাপকরা তাকে শান্ত করতে এলে তিনি বোতলও ছুঁড়ে মারেন। খবর ডেইলি মেইল।   

ওই অনুষ্ঠানে সানক্রিম ব্যবহারের গুরুত্ব বুঝাতে ওই নারী মডেলের গায়ে উপস্থাপক মেখে দেন। এক পর্যায়ে মডেলের নিতম্বে চাপ দেন। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে মডেল। চড়-থাপ্পড় দেন ও পানির বোতল ছুঁড়ে মারেন। এক পর্যায়ে রেগেমেগে অনুষ্ঠান থেকে বেরিয়ে যান।

আলোচিত ওই মডেল হলেন ব্রাজিলের লাস্যময়ী রাইসা টেইক্সিরো মেলো। অ্যাথলেটিক দেহবল্লরীর জন্য তিনি সামাজিক মাধ্যমে ব্যাপক জনপ্রিয়।

লাইভশোতে রাইসার পেট ও পায়ে সানক্রিম মালিশ করার সময় উপস্থাপককে সতর্ক করেন। এক পর্যায়ে অপ্রীতিকর ওই ঘটনা ঘটে। মডেল ক্ষিপ্ত হয়ে উপস্থাপককে 'অসভ্য' সম্বোধন করে তাকে লাঞ্ছিত করেন। তবে সামাজিক মাধ্যম ফেসবুক এবং ইনস্টাগ্রামে এই ঘটনার কথা উল্লেখ করেননি মডেল রাইসা।

আট মিনিটের এক ভিডিওতে দেখা যায়, রাইসা ওই উপস্থাপকে অন্তত ৫ বার মারতে তেড়ে যান। পরে অবশ্য অন্য উপস্থাপকদের সমঝোতায় আলিঙ্গন করেন।

ভিডিও:

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!