• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লাখ টাকা হাতিয়ে নিল ভুয়া ডিবি পুলিশ


নড়াইল প্রতিনিধি এপ্রিল ২৯, ২০১৮, ০৭:১৯ পিএম
লাখ টাকা হাতিয়ে নিল ভুয়া ডিবি পুলিশ

প্রতীকী ছবি

নড়াইল: ভুয়া ডিবি পুলিশের এসআইয়ের পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে প্রিন্স শেখ (২৫) নামে এক যুবককে আটক করা হয়েছে।

রোববার (২৯ এপ্রিল) সকালে জেলার কালিয়া উপজেলার পেড়লী গ্রামের মোজাহের শেখের বাড়ি থেকে তাকে আটক করা হয়। প্রিন্স উপজেলার হামিদপুর ইউনিয়নের পারমছনন্দপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পেড়লী গ্রামের আব্দুল খালেক শেখের ছেলে মোজাহের শেখ ওই গ্রামের একটি হত্যা মামলার আসামি। এ মামলা হতে অব্যাহতি দেয়ার কথা বলে মোজাহের শেখের পরিবারের কাছ থেকে ডিবি পুলিশ পরিচয়ে বিভিন্ন সময়ে এক লাখ ১৪ হাজার টাকা হাতিয়ে নেয় প্রিন্স। গত মার্চ মাসের বিভিন্ন সময়ে ডাচ-বাংলা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকাগুলো হাতিয়ে

তবে এক মাসের বেশি সময়েও প্রিন্স তার কথা মোতাবেক মোজাহের শেখকে হত্যা মামলা থেকে অব্যাহতি দিতে না পারায় তাদের সন্দেহ হয়।

এদিকে শনিবার (২৮ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে প্রিন্স আবারো টাকার জন্য মোজাহের শেখের বাড়িতে গেলে তার গতিবিধি ও কথাবার্তায় ভুক্তভোগীদের আরো সন্দেহ হয়। পরে মোজাহেরের বাড়ির লোকজন প্রিন্সকে আটক করে পুলিশে খবর দেন।

কালিয়া থানার এসআই শিমুল দাশ জানান, এ ঘটনায় প্রিন্স শেখের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!