• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

লাখো জনতাই আমার সেনাবাহিনী


নারায়ণগঞ্জ প্রতিনিধি নভেম্বর ২৪, ২০১৬, ০৩:২৪ পিএম
লাখো জনতাই আমার সেনাবাহিনী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ‘এখন পর্যন্ত নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বজায় আছে। আমি এই সৌহার্দ্যপূর্ণ পরিবেশেই নির্বাচন করতে চাই। এখনই সেনা মোতায়েনের কোনও প্রয়োজনীয়তা অনুভব করছি না। লাখো জনতাই আমার সেনাবাহিনী।’

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদারের কাছে মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের আইভী এসব কথা বলেন।  

এর আগে সেনা মোতায়েনের দাবী তুলেছিলেন বিএনপি মনোনীত প্রার্থী সাখাওয়াত হোসেন খান। এছাড়া কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব রিজভী আহমেদও একই দাবী জানান।

২০১১ সালের ৩০ অক্টোবর সিটি নির্বাচনে সেনা মোতায়েন করতে তখন বিএনপির পক্ষ থেকে দাবী জানানো হলেও শেষ পর্যন্ত সেনা মোতায়েন হয়নি। তখনও আইভী বলেছিলেন লাখো জনতাই আমার সেনাবাহিনী। সেই একই বাণী ৫ বছর পর তিনি আবারও বললেন।

আইভী আরও বলেন, ‘আমি আশা করি আগামী ২২ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনিত নৌকা প্রার্থীর পক্ষেই নারায়ণগঞ্জবাসী গণরায় দেবে। সেদিন নারায়ণগঞ্জবাসী তাদের অধিকার আদায় করে দেবে। নারায়ণগঞ্জের তৃণমূল আওয়ামী লীগ সবাই আমার সঙ্গে আছে। আশা করি সামনেও সঙ্গে থাকবে।’

এ সময় আইভীর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, সাবেক এমপি আবদুল্লাহ আল কায়সার, সন্ত্রাস নির্মূল ত্বকি মঞ্চের রফিউর রাব্বি প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!