• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

লামায় বন্দুকসহ যুবকের লাশ উদ্ধার


বান্দরবান প্রতিনিধি জুলাই ২২, ২০১৭, ০৪:২৭ পিএম
লামায় বন্দুকসহ যুবকের লাশ উদ্ধার

বান্দরবান: জেলার লামা উপজেলায় বাড়ির পাশের পাহাড় থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২২ জুলাই) সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে দুপুর সাড়ে ১২টায় লাশটি উদ্ধার করে লামা থানার পুলিশ। নিহত মো. জামাল (৪০) উপজেলার আজিজনগর ইউনিয়নের ২নং ওয়ার্ড হিমছড়ি এলাকার মৃত সৈয়দ হোসেনের ছেলে। এ সময় লাশের পাশে পড়ে থাকা দেশীয় একটি বন্দুকও উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি মেম্বার মোবারক হোসেন বলেন, স্ত্রীর সাথে পারিবারিক বিরোধ ছিল জামালের। কিছুদিন আগে জামাল তার শ্বশুর বাড়ি আমিরাবাদে গেলে তার স্ত্রী ও শ্বশুর বাড়ির লোকজন তার পুরুষত্ব শক্তি নেই বলে অভিযোগ তুলে এবং বিয়ের সময় দেয়া ৫০ হাজার টাকা ফেরত চায়। দিনমজুর জামালকে শ্বশুর বাড়িতে সামাজিকভাবে বিচার বসিয়ে অপমান করা এবং টাকা ফেরত দেয়ার সমর্থ না থাকায় অপমানে বন্দুক দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক তমেজ উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা লামা সদর থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে আজিজনগর হিমছড়ি এলাকায় এসে লাশটি উদ্ধার করি। লাশটির প্রাথমিক সুরতাহাল রিপোর্ট করা হয়েছে। নিহতের বুকে বারুদের আগুনে পুড়ে যাওয়ার চি‎হ্ন রয়েছে।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করা লামা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন বলেন, ময়না তদন্তের জন্য লাশটি জেলা হাসপাতালে প্রেরণ করা হবে। এছাড়া একই ইউনিয়নের ৬নং ওয়ার্ডের হরিণমারা এলাকায় আরেকজনের কংকাল পাওয়া গেছে। কিছুদিন আগে হরিণমারা এলাকায় আহমদ কবিরের ছেলে হারুন-অর রশিদ হারানো গিয়েছিল। এই বিষয়ে লামা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিল তার পরিবার। এই কংকালটি হারুন-অর রশিদের বলে ধারণা করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!