• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লালদিঘির ময়দানে বিকেলে মহিউদ্দিন চৌধুরীর জানাজা


নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ডিসেম্বর ১৫, ২০১৭, ০৯:২৮ এএম
লালদিঘির ময়দানে বিকেলে মহিউদ্দিন চৌধুরীর জানাজা

চট্টগ্রাম: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর জানাজা চট্টগ্রামের লালদিঘি ময়দানে অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) বাদ আছর নগরীর লালদিঘির ময়দানে জানাজা হবে। এর আগে শুক্রবার দিবাগত রাত দিকে চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

গতকাল বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রামের একটি হাসপাতালে নেয়া হয়। সেখানে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রেখে তাকে চিকিৎসা দেয়া হচ্ছিল। পরে রাত ৩টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল জানান, শুক্রবার বাদ আসর লালদিঘি ময়দানে জানাজা অনুষ্ঠিত হবে।

গত ১৬ নভেম্বর অসুস্থ মহিউদ্দিনকে সিঙ্গাপুরে নেয়া হয়। সেখানে এনজিওগ্রাম সম্পন্নের পর তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেন। প্রায় ১০ দিন পর গত ২৬ নভেম্বর তিনি দেশে ফিরে পুনরায় স্কয়ার হাসাপাতালে ভর্তি হন।

সিঙ্গাপুরের গ্ল্যানিগ্লেস হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তার কিডনি ডায়ালাইসিস করা হয়। এরপর তার শারীরিক অবস্থার উন্নতি হলে তাকে গত মঙ্গলবার চট্টগ্রামে নিজ বাসায় নেয়া হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!