• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লালমনিরহাটের ৩ গ্রামে শোকের মাতম


লালমনিরহাট প্রতিনিধি জুন ২৪, ২০১৭, ০৩:৫০ পিএম
লালমনিরহাটের ৩ গ্রামে শোকের মাতম

লালমনিরহাট: রংপুরের পীরগঞ্জে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে নিহত ১৭ জনের মধ্যে ১৩ জনই লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের। সরজমিনে গিয়ে দেখা যায় ওই ইউনিয়নের তিন গ্রামে চলছে শোকের মাতম।

শনিবার ভোরে পীরগঞ্জ উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের কলাবাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ১৩ জনের বাড়ি লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের লতাবর, বালাপাড়া ও উত্তর বত্রিশহাজারী গ্রামে।

দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের বালাপাড়া গ্রামে শাহাজামাল মিয়ার দুই ছেলে পোশাক শ্রমিক আনোয়ার হোসেন (২০) ও মুমিন আলী (১৭)। উত্তর বত্রিশহাজারী গ্রামে জাহাঙ্গীর আলমের দুই ছেলে মঞ্জু মিয়া (২২) ও রবিউল ইসলাম (২৮)। একই গ্রামের বাবা ঝন্টু মিয়া (৩৫) ও মেয়ে সুবর্না (৯), আহম্মেদ আলীর ছেলে কহিনুর (৩৫) ও দেলোয়ার হোসেন (৩৫), লতাবর গ্রামের আইয়ুব আলীর দুই ছেলে সাদ্দাম হোসেন (২৫) ও আলমঙ্গীর হোসেন (২০), সাদ্দাম হোসেনের স্ত্রী খাদিজা (১৮) ও তার দুই দেবর জসীম (২৫) ও মনির (২৮)। নিহতরা গাজীপুরে অটোরিকশা শ্রমিক ও পোশাক শ্রমিক হিসেবে কাজ করতেন।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন জানান, প্রাথমিকভাবে জানতে পেরেছি এ উপজেলার ১৩ জন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!