• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লিওনেল মেসি নিষিদ্ধ


ক্রীড়া ডেস্ক মার্চ ২০, ২০১৭, ০৫:৩৪ পিএম
লিওনেল মেসি নিষিদ্ধ

ঢাকা: মেসি ভক্তদের জন্য দু:সংবাদ! আগামী সপ্তাহে অনুষ্ঠিতব্য স্প্যানিশ লা লিগার ম্যাচে গ্রানাডার বিপক্ষে খেলতে পারছেন না বার্সেলোনার এই মহা তারকা। তবে কারণটা কিন্তু চোট নয়, চলমান লা লিগার ম্যাচে পাঁচটি হলুদ কার্ড দেখায় এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে ফুটবল জাদুকরকে। অথচ রোববার (১৯ মার্চ) রাতে ক্যাম্প ন্যুতে তার জোড়া গোলেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে ৪-২ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে কাতালানরা।

ওই ম্যাচে ৪৫ ও ৫২ মিনিটে জোড়া গোল করেন মেসি।  ম্যাচের শেষের দিকে ৮৬তম মিনিটে হলুদ কার্ড দেখতে হয় তাকে। এই নিয়ে চলতি মৌসুমে লা লিগায় ৫ টি হলুদ কার্ড দেখলেন বার্সা ফরোয়ার্ড। এর আগে দেপার্তিভো লা করুনা, অ্যাটলেটিকো মাদ্রিদ, সেভিয়া এবং ভ্যালেন্সিয়ার মাঠে হলুদ সংকেত পেয়েছিলেন তিনি।

তবে অনেকেই মনে করছেন, ইচ্ছাকৃতভাবেই এই হলুদ কার্ড দেখেছেন মেসি! কারণ সামনেই রয়েছে সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ। তাই গ্রানাডার ম্যাচে নিষেধাজ্ঞা পাওয়ায় সেভিয়ার বিপক্ষে নির্ভার হয়েই মাঠে নামতে পারবেন মেসি! যদিও তাদের এই যুক্তি হালে পানি পাচ্ছে না। কারণ এই সুপারস্টার চাইলেই পরবর্তী ম্যাচে মাঠে না নামতে পারতেন।

এর আগে স্প্যানিশ লা-লিগায় দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড গ্যারেথ বেল। লা-লিগায় লাস পালমাসের বিপক্ষের ম্যাচে লালকার্ড দেখেন ওয়েলসের এ তারকা খেলোয়াড়। ৩-৩ গোলে ড্র হওয়া ওই ম্যাচে প্রতিপক্ষের মিডফিল্ডার জোনাথন ভিয়েরাকে পেছন থেকে ইচ্ছাকৃত আঘাত করেন বেল। এতে পড়ে যান ভিয়েরা। পড়া থেকে উঠে তিনি বেলকে হালকা ধাক্কা দেন। উত্তেজিত বেল এবার তাকে জোরে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেন। এতে রেফারি বেলকে লালকার্ড দেখিয়ে মাঠছাড়া করেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

 

Wordbridge School
Link copied!