• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘লিখেছি তোর নাম’ রসায়নে শাকিব-শ্রাবন্তী (ভিডিও)


বিনোদন প্রতিবেদক মে ২৩, ২০১৮, ০৬:৪১ পিএম
‘লিখেছি তোর নাম’ রসায়নে শাকিব-শ্রাবন্তী (ভিডিও)

ঢাকা : কখনো হলুদ পাখির মতো অনিন্দ্য শুভ্রতা ছড়িয়ে, কখনো গোলাপের কোমল পাপড়ির মতো স্নিগ্ধতা বিলিয়ে, আবার কখনো নীল গাউনে মুগ্ধতার আবেশে মুড়িয়ে দিলেন শ্রাবন্তী। আর তার সঙ্গে পারফেক্ট প্রেমী হিসেবে স্যুট পরে মিষ্টি রসায়নে মাতলেন শাকিব। দু’জনের এই রসায়ন যেন ৩ মিনিট ৪৮ সেকেন্ডের জন্য দর্শককে ভালোবাসার অন্য এক অনুভবে নিয়ে গেছে।

বলছি সুপারস্টার শাকিব খান অভিনীত নতুন ছবি ‘ভাইজান এলো রে’র একটি গানের কথা। ‘লিখেছি তোর নাম’ শিরোনামের গানটি প্রকাশ হয়েছে বুধবার (২৩ মে) বিকালে। এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হওয়ার পর এই গান লুফে নিয়েছে দর্শকরা। যেন হাওয়ার বেগে এর দর্শক সংখ্যা বেড়ে চলেছে।

প্রকাশের মাত্র কয়েক মিনিটেই শাকিব-শ্রাবন্তীর মিষ্টি রসায়নের এই গানটির দর্শক ছাড়িয়ে গেছে ২৫ হাজার। সঙ্গে ৩ হাজারের বেশি লাইক। সহজেই অনুমেয়, রোম্যান্টিক এই গান অল্প সময়েই অন্তর্জালে ঝড় তুলবে।

‘লিখেছি তোর নাম’ লিখেছেন ও সুর-সংগীত করেছেন দোলান মৈনাক। গেয়েছেন রাজ বর্মন। গানের ভিডিওতে নির্দেশনা দিয়েছেন বলিউড কোরিওগ্রাফার আদিল শেখ। এর চিত্রায়ন হয়েছে লন্ডনের দৃষ্টিনন্দন কয়েকটি লোকেশনে।

‘ভাইজান এলো রে’ ছবি পরিচালনা করেছেন জয়দীপ মুখার্জি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শ্রাবন্তী ও পায়েল সরকার। এছাড়াও অভিনয় করেছেন রজতাভ দত্ত, দীপা খন্দকার ও মনিরা মিঠু প্রমুখ। এসকে মুভিজের প্রযোজনায় নির্মিত এই ছবি আসন্ন রোজার ঈদে মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

দেখুন ভিডিও লিংকে...

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!