• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

লিটনকে আরও সিরিয়াস হতে বললেন তামিম


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৭, ০৯:২৯ পিএম
লিটনকে আরও সিরিয়াস হতে বললেন তামিম

ঢাকা: ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বোলাররা ঢাকাকে  ১২৮ রানেই বেধে ফেলেন। কিন্তু এই ছোট লক্ষ্য তাড়া করতে নেমে অস্বস্তিতে পড়তে হয়েছে কুমিল্লাকে। এমন ম্যাচে এত কষ্ট করে জেতাটাকে বড় অপরাধ মনে করছেন তামিম ইকবাল।

ব্যাটসম্যানদের অহেতুক শট খেলে আউট হওয়া প্রসঙ্গে বলতে গিয়ে কুমিল্লা অধিনায়ক ম্যাচ শেষে বললেন, ‘আমি নিজের কথাই বলি, অন্যদের কথা না বলি। আমার ব্যাটিং নিয়ে সমস্যা নেই, আমার সমস্যা গেম প্ল্যান নিয়ে। আমার যে প্ল্যান সেটাতে স্টিক করছি না। অন্য কিছু করছি, যেটা কাজ করছে না। আমি গত তিন ম্যাচে রান পাইনি। শেষ দুই ম্যাচে আমি ভালো ব্যাটিং করেছি। আমি যে এটা কাজে লাগাতে পারিনি সেটা একই সঙ্গে ভুল এবং অপরাধও।’

তামিমের সঙ্গে ওপেন করতে নেমেছিলেন লিটন দাস। শুরুতেই এগিয়ে খেলতে গিয়ে আউট হন তিনি। এতে খানিকটা বিরক্ত তামিম, ‘ওকে (লিটন) সিরিয়াসলি নিজের খেলা নিয়ে চিন্তা করতে হবে। ওর অনেক কিছু করার সামর্থ্য আছে। তবে শুরুতে যদি ওভাবে আউট হয় তবে চাপ বেড়ে যায়। দলের জন্যও এটা সমস্যা।

আশা করব পরে সুযোগ পেলে সে ভুলগুলো শুধরে নেবে। এই ধরনের সংস্করণে শুরুটা পাওয়া কঠিন। কিন্তু সেটা পেলে ৪০-৫০-৬০ করা উচিত। আশা করি ও ব্যাপারটা ঠিকঠাক করে নেবে।’ এরই মধ্যে ঢাকা পর্ব শেষ হয়েছে কুমিল্লার।  চট্টগ্রাম পর্বে তাদের প্রথম ম্যাচ ২৫ নভেম্বর, রাজশাহী কিংসের বিপক্ষে।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!